Home /News /sports /
Harmanpreet Kaur : কিংবদন্তি হলেও মিতালি রাজের ইগো সমস্যায় ভুগতে হত দলকে! বিস্ফোরক মেয়েদের নতুন অধিনায়ক

Harmanpreet Kaur : কিংবদন্তি হলেও মিতালি রাজের ইগো সমস্যায় ভুগতে হত দলকে! বিস্ফোরক মেয়েদের নতুন অধিনায়ক

মিতালির সঙ্গে ভাঙা সম্পর্কের কথা স্বীকার হরমনের

মিতালির সঙ্গে ভাঙা সম্পর্কের কথা স্বীকার হরমনের

Harmanpreet Kaur says it will be easy for her now as captain of women team after Mithali Raj. মিতালি নিয়ে বোমা ফাটালেন মেয়েদের নতুন অধিনায়ক হরমনপ্রিত

  • Share this:

    #মুম্বই: ভারতীয় মহিলা ক্রিকেটে কালজয়ী নাম মিতালি রাজ। অনেকের মোটিভেশন, অনেক মেয়ের ক্রিকেট খেলার স্বপ্নের কারণ, অনেকের কাছে জীবন্ত কিংবদন্তি। মিতালি রাজ যে ভারতের মহিলা ক্রিকেটকে একটা প্লাটফর্ম এ নিয়ে গিয়েছেন তাতে সন্দেহ নেই। কিন্তু তাকে নিয়ে কতটা খুশি ছিল ভারতীয় ড্রেসিংরুম? বিভিন্ন যুক্তি কিন্তু শোনা যায়।

    আরও পড়ুন - Roshan Mahanama Sri Lanka : স্যালুট করবেন আপনিও! শ্রীলঙ্কার মানুষের পাশে সর্বস্ব দিয়ে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটার

    মিতালি রাজ প্রসঙ্গে হঠাৎ একি বললেন হরমনপ্রীত কৌর! যাতে হাটে হাড়ি ভাঙল। প্রকাশ্যে চলে এল ভারতীয় মহিলা ক্রিকেট দলের কোন্দল। কী এমন বললেন হরমনপ্রীত? মেয়েদের ভারতীয় দলের নতুন অধিনায়ক স্পষ্ট জানিয়ে দেন, মিতালির সঙ্গে ভাবনায় অনেক ফারাক ছিল তাঁর। অনেক সিদ্ধান্ত নিতে অসুবিধা হচ্ছিল, যায় সরাসরি প্রভাব পড়ছিল দলের ওপর।

    Harmanpreet Kaur says it will be easy for her now as captain of women team after Mithali Rajমিতালি অবসর নেওয়ায় যেন হাঁফ ছেড়ে বেঁচেছেন। শ্রীলঙ্কা সফরে রওনা হওয়ার আগে হরমনপ্রীত কৌর বলেন, আগে দলে দু'জন অধিনায়ক থাকায় অনেক বিষয় আলাদা ছিল। আমাদের দু'জনের ভাবনা-চিন্তা আলাদা ছিল। যার প্রভাব দলের ওপর এবং সতীর্থদের ওপরও পড়ত। এখন যেমন গোটা বিষয়টা অনেক পরিষ্কার হয়ে যাবে। অনেক খোলা মনে সিদ্ধান্ত নেওয়া যাবে।

    মিতালির সঙ্গে রমেশ পাওয়ারের সম্পর্ক ভাল ছিল না। কিন্তু হরমনপ্রীতের সঙ্গে যথেষ্ট ভাল। জাতীয় দলে থাকাকালীন এই বিষয়টা পছন্দ করতেন না মিতালি। একবার চিঠি দিয়ে ক্ষোভও উগড়ে দিয়েছিলেন। ২৮ জুলাই থেকে কমনওয়েলথ গেমস শুরু। সেখানে অংশ নেবে মেয়েদের ক্রিকেট দল।

    শ্রীলঙ্কা সিরিজ তারই প্রস্তুতি হিসেবে দেখছেন হরমনপ্রীতরা। রওনা হওয়ার আগে ভারতের মহিলা দলকে বিশেষ ক্লাস নেন ভিভিএস লক্ষ্মণ। হরমনের জানিয়েছেন ক্রিকেটার হিসেবে তিনি মিতালিকে চিরকাল সম্মান করবেন।

    মিতালি একটা জেনারেশনকে উদ্বুদ্ধ করে গিয়েছে তাতে সন্দেহ নেই। হরমন ২০১৮ সাল থেকে টি টোয়েন্টি দলের অধিনায়কত্ব করছেন। এবার দায়িত্ব পেলেন ওয়ানডের। দলের সকলকে নিয়ে মেয়েদের দিকে সাফল্য এনে দিতে মরিয়া হরমন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Indian Women Cricket Team, Mithali Raj

    পরবর্তী খবর