Home /News /sports /
হার্দিকের বঙ্গ কানেকশন

হার্দিকের বঙ্গ কানেকশন

হার্দিকের বঙ্গ কানেকশন ? এমনটাই দাবি করছে ইনস্টাগ্রাম। ভারত-বাংলাদেশ ম্যাচের পর ভারতীয় এই ক্রিকেটারের সঙ্গে তাঁর বন্ধুত্বের ছবি পোস্ট করেছেন এক তনয়া। নাম লিসা শর্মা। কলকাতার এই উঠতি মডেলের আসল বাড়ি জামশেদপুরে।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: হার্দিকের বঙ্গ কানেকশন ? এমনটাই দাবি করছে ইনস্টাগ্রাম। ভারত-বাংলাদেশ ম্যাচের পর ভারতীয় এই ক্রিকেটারের সঙ্গে তাঁর বন্ধুত্বের ছবি পোস্ট করেছেন এক তনয়া। নাম লিসা শর্মা। কলকাতার এই উঠতি মডেলের আসল বাড়ি জামশেদপুরে।

    এই সেই টানটান ছবি। স্থান বেঙ্গালুরু। প্রতিপক্ষ বাংলাদেশ। দফায় দফায় বাইশ বছরের ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়াকে বুঝিয়ে চলছেন, টিম ইন্ডিয়ার নেহরাজি। ম্যাচ শেষের পর হর্ষ ভোগলে মজা করে বলেছিলেন, নেহরাজির এই পরামর্শ নিয়ে একটা আধঘণ্টার শো করে ফেলা যায়। এমনকী এক প্রাক্তন ক্রিকেটারের মত ছিল, এমন বৈঠক সরকার ফেলতেও বিরোধীরা করেন না। কিন্তু যাঁকে ঘিরে এই বৈঠক, সেই হার্দিক পাণ্ডিয়া কী বলেছেন এই ওভারকে নিয়ে। টুইটারে হার্দিকের দাবি, অধিনায়কের পরামর্শ ছিল ঠান্ডা মাথায় বলটা করতে। কিন্তু হার্দিকের এই টুইটকে ছাপিয়ে গিয়েছে ইনস্টাগ্রামে পোস্ট হওয়া এই ছবি। হার্দিকের পাশে এক সুন্দরী। নাম লিসা শর্মা। গত ছ’বছর কলকাতায় রয়েছেন এই তন্বী। জামশেদপুরের এই মেয়ে শহরের এক বিখ্যাত মলের ‘ফেস’। সংবাদমাধ্যমের দাবি, কলকাতায় থাকার সময় দু’জনে এক সন্ধ্যায় ওই মলেই দেখা গিয়েছে। তাঁর ভীষণ ভাল বন্ধু। আপাতত এইটুকুই আপডেট।

    First published:

    Tags: Ashish nehra, Hardik Pandya, Hardik pandya instagram, Harsh bhogle, Lisa sharma