Home /News /sports /
Ashish Nehra: ক্যামেরায় ধরা পড়ল আশিস নেহেরার কুকীর্তি! ছিঃ ছিঃ পড়ে গেল আইপিএলে

Ashish Nehra: ক্যামেরায় ধরা পড়ল আশিস নেহেরার কুকীর্তি! ছিঃ ছিঃ পড়ে গেল আইপিএলে

Ashish Nehra: আশিস নেহেরা এ কী কাণ্ড করলেন! ক্যামেরায় ধরা পড়ল তাঁর কীর্তি।

  • Share this:

    #মুম্বই: মুম্বাই ইন্ডিয়ান্সের (এমআই) বিরুদ্ধে ম্য়াচে গুজরাট টাইটানসকে (GT) মরসুমের তৃতীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। এই ম্যাচটি খুব উত্তেজনাপূর্ণ ছিল। শেষ বলে পরাজিত হয় গুজরাট। গুজরাট টাইটান্সের পরাজয়ের পর দলের কোচ আশিস নেহরা নিন্দার মুখে পড়েছেন।

    আশিস নেহেরার বিরুদ্ধে আইপিএল কোড অফ কন্ডাক্ট লঙ্ঘনের অভিযোগ আনা হচ্ছে। ক্রিকেটভক্তরা তাঁকে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলিং করছেন।

    আইপিএলে প্রথমবারের মতো কোচ হয়েছেন আশিস নেহরা। প্রতি ম্যাচেই তিনি ডাগ আউটে বেশ সক্রিয় থাকেন এবং দলের ক্রিকেটারদের বিভিন্ন বিষযে বোঝাতে থাকেন। এদিনের ম্যাচে প্রথমে বোলিং করে গুজরাট টাইটান্স।

    আরও পড়ুন- একটা দুটো নয়, ওভারে পাঁচটা ছক্কা হজম করলেন কেকেআরের এই বোলার

    মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসের ১৩তম ওভারে গুজরাটের বোলার কায়রন পোলার্ডের বিরুদ্ধে আউটের আপিল করেছিল। কিন্তু আম্পায়ার আউট দেননি।

    এর পর গুজরাটের ক্রিকেটাররা রিভিউ নিতে আগ্রহ দেখালেও তখন আশিস নেহেরা দলকে ডাগআউট থেকে রিভিউ নিতে নিষেধ করেন। নেহেরা ইঙ্গিত দিয়েছিলেন, বল স্টাম্পের উপর দিয়ে যাচ্ছিল বলে। তার পর গুজরাট টাইটান্স রিভিউ নেওয়ার সিদ্ধান্ত পরিবর্তন করে।

    রিভিউ নেওয়ার (ডিআরএস) নিয়মের ব্যাপারটা অনেক ক্রিকেটপ্রেমীরা জানেন। রিভিউ নেওয়ার (ডিআরএস) সিদ্ধান্ত থাকে যে কোনও দলের অধিনায়কের হাতে। আপিল করার ১৫ সেকেন্ডের মধ্যে রিভিউ (ডিআরএস) নিতে হবে।

    রিভিউ নেওযার সময় কোচ বা দলের বাইরের কোনো সদস্যকে কথা বলতে দেওয়া হয় না। গুজরাটের ডিআরএস না নেওয়ায় আশিস নেহরার অঙ্গভঙ্গিতে ক্রিকেটভক্তরা হতাশ হয়েছিলেন। নেহেরার কুকীর্তি ক্যামেরায় ধরা পড়ে। নেহরা আইপিএলের আচরণবিধি লঙ্ঘন করেছেন বলে অভিযোগ ওঠে। টুইটারে ক্রিকেট সমর্থকরা নেহেরাকে প্রচণ্ডরকম ট্রোল করছেন।

    ওই ম্যাচে হার্দিক পান্ডিয়া টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। মুম্বাই ইন্ডিয়ান্স (MI) ওই ম্যাচে গুজরাট টাইটানসকে (GT) ৫ রানে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সের দল ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান করে। জবাবে গুজরাট টাইটান্স ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে মাত্র ১৭২ রান করতে পারে।

    আরও পড়ুন- কেকেআর-এর পার্টি, শ্রেয়স আইয়ারের গলায় গান শুনে মুগ্ধ সবাই

    ইশান কিশান (৪৫) এবং টিম ডেভিডের (অপরাজিত ৪৪) দুর্দান্ত ব্যাটিংয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ওই ম্যাচে গুজরাট টাইটান্সকে ১৭৮ রানের লক্ষ্য দিয়েছিল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Asish Nehra, IPL 2022, Mumbai Indians

    পরবর্তী খবর