Home /News /sports /
ATKMB vs Gokulam Kerala : ঘরের মাঠে লজ্জার হার কৃষ্ণদের! মোহনবাগানকে এএফসি কাপে উড়িয়ে দিল গোকুলাম

ATKMB vs Gokulam Kerala : ঘরের মাঠে লজ্জার হার কৃষ্ণদের! মোহনবাগানকে এএফসি কাপে উড়িয়ে দিল গোকুলাম

এটিকে মোহনবাগানের বিরুদ্ধে গোকুলামের জয়ের নায়ক লুকা

এটিকে মোহনবাগানের বিরুদ্ধে গোকুলামের জয়ের নায়ক লুকা

Gokulam Kerala pulls off brilliant win against ATK Mohun Bagan in AFC Cup in Kolkata. এটিকে মোহনবাগানকে ঘরের মাঠে লজ্জার হার উপহার গোকুলামের

  • Share this:

    গোকুলাম কেরালা -৪ এটিকে মোহনবাগান -২

    #কলকাতা: মাত্র কয়েকদিন আগে যুবভারতীর এই মাঠেই মোহামেডান স্পোর্টিংকে হারিয়ে আই লিগ চ্যাম্পিয়ন হয়েছিল গোকুলাম কেরালা। আজ মোহামেডান নয়, প্রতিপক্ষ ছিল এটিকে মোহনবাগান। শক্তির বিচারে, মানের বিচারে এবং টাকার বিচারে যারা অনেক এগিয়ে। কিন্তু সব সময় এগিয়ে থাকা দল জিতবে তেমনটা হয় না ফুটবলে। সেটা আবার প্রমাণ করল গোকুলাম কেরালা।

    বুধবার সল্টলেক স্টেডিয়ামে উপস্থিত মোহনবাগান সমর্থকদের হৃদয় ভেঙে দিয়ে সবুজ মেরুনকে হারিয়ে দিয়ে গেল তারা। শুনলে অবাক হতে হয়। কিন্তু এটাই সত্যি। প্রথম থেকে এটিকে মোহনবাগানের আক্রমণ ছিল অনেক বেশি। প্রথমার্ধেই রয় কৃষ্ণ দুখানা সহজ সুযোগ মিস করেন। কিছুটা ভাগ্য সহায় হয়নি হুয়ান ফেরান্ডোর দলের।

    তাছাড়া ৩৫ মিনিটে মোহনবাগানের স্প্যানিশ ডিফেন্ডার তিরির চোট পেয়ে উঠে যাওয়া পার্থক্য গড়ে দিল। দ্বিতীয়ার্ধে এই সুযোগটা কাজে লাগাল গোকুলাম। ৫০ মিনিটে লুকা ম্যাচেন গোল করে এগিয়ে দিলেন কেরালকে। দুই মিনিটের মধ্যেই ব্যবধান কমাল এটিকে মোহনবাগান। কর্নার থেকে সমতা ফেরাল প্রীতম কোটাল। ৫৭ মিনিটে আবার এগিয়ে গেল গোকুলাম। এবার গোল করলেন রিশাদ। ফ্লেচারের পাস থেকে গোল করে ফের গোকুলামকে ৩-১ এগিয়ে দিলেন লুকা। এরপর কিয়ান, রানাকে নামিয়ে কিছুটা লড়াইয়ে ফেরার চেষ্টা করেছিল সবুজ মেরুন। কিন্তু গোকুলাম ডিফেন্সে ক্যামেরুনের আমিনু বৌবা দুর্ভেদ্য ছিলেন। রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসদের ফাঁকা জায়গা দিচ্ছিলেন না তারা।

    অন্যদিনের তুলনায় জনি কাউকো ছিলেন ম্রিয়মাণ। ৮০ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে ব্যবধান কমান লিস্টন। মনে হয়েছিল হয়তো এই জায়গা থেকে ম্যাচটা অন্তত ড্র করবে এটিকে মোহনবাগান। উল্টে ৯০ মিনিটে আবার গোল খেল তারা। জিতিন গোল করে এটিকে মোহনবাগানের কফিনে শেষ পেরেক পুঁতে দিলেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: AFC Cup, ATK Mohubagan

    পরবর্তী খবর