Home /News /sports /
 Virat Kohli and Anushka Sharma : অনুষ্কাকে বিয়ে করেই সর্বনাশ হয়েছে বিরাটের! সোশ্যাল মিডিয়ায় ফের শুরু চর্চা

 Virat Kohli and Anushka Sharma : অনুষ্কাকে বিয়ে করেই সর্বনাশ হয়েছে বিরাটের! সোশ্যাল মিডিয়ায় ফের শুরু চর্চা

ফের আক্রমণের কেন্দ্রবিন্দুতে বিরাটের স্ত্রী অনুষ্কা

ফের আক্রমণের কেন্দ্রবিন্দুতে বিরাটের স্ত্রী অনুষ্কা

Michael Vaughan shares tips for Virat Kohli to be back in form soon. কোহলিকে বিশেষ পরামর্শ ভনের, ফের আক্রমণের কেন্দ্রবিন্দুতে বিরাটের স্ত্রী অনুষ্কা

  • Share this:

    #মুম্বই: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্লে অফের দৌড়ে রইলেও, বিরাট কোহলির ফর্ম চিন্তায় রেখেছে তাদের। চলতি আইপিএলে বিরাটের ব্যাট থেকে রানই আসছে না। ১১১ এর স্ট্রাইক রেটে এখনো পর্যন্ত ১৩ টি ম্যাচে মাত্র ২২৬ রান করেছেন কিং কোহলি। ১২ টি ইনিংসে মাত্র একটি অর্ধশতরান এসেছে তার ব্যাট থেকে। তিনটি ম্যাচে কোনো রান না করেই তিনি ফিরে গেছেন।

    আরও পড়ুন - Kamran Akmal on Umran Malik: পাকিস্তানে জন্মালে উমরান জাতীয় দলে সুযোগ পেয়ে যেত! বিস্ফোরক আকমল

    তার এই পারফরম্যান্সের জন্য সমর্থকদের একাংশের কটাক্ষেরও শিকার হয়েছেন কোহলি। তার পুরোনো ফর্ম ফেরাতে কোহলিকে ১০ বছর আগে ফিরে যাওয়ার পরামর্শ দিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। যখন তার জীবনে স্ত্রী বা কন্যা ছিল না।

    ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের সঙ্গে আলাপচারিতায় ভন জানিয়েছেন, তিনি মনে করেন আরসিবি অধিনায়ক ডুপ্লেসির কোহলিকে পরামর্শ দেওয়া উচিত কোহলি যেন ভুলে যায় সে এতদিন কি অর্জন করেছে ও বিশ্ব ক্রিকেটে তার কি অবস্থান বরং সে যেন মাঠে গিয়ে ক্রিকেটকে উপভোগ করে। ভন মনে করেন কোহলি যদি ক্রিজে একটু যৌবনোচিত আচরণ দেখায় ও প্রথম ১০ টি বল সামলে খেলে, সে বড় রানের দিকে এগোতে পারবে।

    ভনের বক্তব্য, আশা করি ফাফ কোহলির সঙ্গে কথা বলেছে ও তাকে বলেছে - ১০ বছর পিছিয়ে যাও, যখন তোমার এত নামডাক ছিল না। তোমার বিয়ে হয়নি, তোমার সন্তানও জন্মায়নি। তুমি ক্রিজে যেতে বোলার ও বলকে শাসন করতে ও সেটা চেটেপুটে উপভোগ করতে। ভুলে যাও তোমার বয়স, ভুলে যাও এতদিন তুমি কি করেছ। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক আরো বলেন, যদি ও ৩৫ রান পর্যন্ত পৌঁছতে পারে, ও বড় রান করবে।

    প্রথম ১০ বলে ও সমস্যায় পড়ছে। সে যদি প্রথম ১০ বল সাবধানে খেলে দিতে পারে, যদি পুরোনো যৌবনোচিত মনোভাব দেখাতে পারে, ও বিপজ্জনক হয়ে উঠবে। ভনের সঙ্গে একই প্যানেলে উপস্থিত প্রাক্তন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক শন পলকও ভনের সঙ্গে কিছুটা সহমত পোষণ করেছেন।

    পলকের বক্তব্য, আরসিবি কোহলির কাছ থেকে ঝোড়ো ৩৫ রানের ইনিংসের দাবি রাখুক, কারণ তাদের পরের দিকের ব্যাটাররা বাকি রান তোলার জন্য সক্ষম। তবে অনেক সমর্থক সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে বাড়াবাড়ি করার কারণেই নাকি এমন অধঃপতন হয়েছে বিরাট কোহলির। যদিও সেটা বাস্তবে কতটা যুক্তিসঙ্গত তার ব্যাখ্যা পাওয়া মুশকিল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Anushka Sharma, Virat Kohli

    পরবর্তী খবর