Home /News /sports /
East Bengal : বাঙালি গোলরক্ষক ফিরলেন, বাঙালি মিডফিল্ডার এবং ডিফেন্ডারকে টার্গেট ইস্টবেঙ্গলের

East Bengal : বাঙালি গোলরক্ষক ফিরলেন, বাঙালি মিডফিল্ডার এবং ডিফেন্ডারকে টার্গেট ইস্টবেঙ্গলের

শুভাশিস রায়চৌধুরীকে লাল হলুদ জার্সি পড়তে দেখা যাবে

শুভাশিস রায়চৌধুরীকে লাল হলুদ জার্সি পড়তে দেখা যাবে

Emami East Bengal likely to confirm goalkeeper Subhasish Roy Chowdhury along with Souvik Chakrabarti. বাঙালি গোলরক্ষক ফিরলেন, বাঙালি মিডফিল্ডার এবং ডিফেন্ডারকে টার্গেট ইস্টবেঙ্গলের

  • Share this:

    #কলকাতা: ইমামি ইস্টবেঙ্গল মাঠে নেমে পড়েছে কয়েকদিন আগে থেকেই। একটা সম্মানজনক দল নামাতে গেলে তাছাড়া উপায় নেই। বাঙালি গোলরক্ষক হিসেবে অরিন্দম ভট্টাচার্য গতবার নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। এবার শুভাশিস রায়চৌধুরীকে লাল হলুদ জার্সি পড়তে দেখা যাবে। যা খবর অভিজ্ঞ এই গোলরক্ষকের সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি প্রায় চূড়ান্ত। শেষবার ২০১৭ সালে লাল হলুদ জার্সি গায়ে খেলেছিলেন তিনি।

    আরও পড়ুন - Commonwealth Games : প্রধান প্রতিপক্ষ সেই অস্ট্রেলিয়া, হকিতে চক দের অপেক্ষায় ভারতীয় দল

    আইএসএলে গতবার ছিলেন নর্থ ইস্ট ইউনাইটেড দলে। শুভাশিসের অভিজ্ঞতা নিয়ে সন্দেহ নেই। প্রথম আইএসএলে এটিকের জার্সিতে ছিলেন তিনি। দলগঠনের কাজ শুরু হয়ে গিয়েছে, ইমামি-ইস্টবেঙ্গল চুক্তিপত্র সইয়ের তারিখও ঘোষণা হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে ভাল খেলোয়াড়দের নিয়ে আসার দিকে নজর রয়েছে ইস্টবেঙ্গলের।

    এমন পরিস্থিতিতে, দুই বঙ্গতনয়ের সইয়ের বিষয়ে গুঞ্জন ছড়িয়ে সর্বত্র। আর সেই দুই জন ফুটবলার হলেন সৌভিক চক্রবর্তী ও প্রীতম কোটাল। কিন্তু সত্যিই কি এই দুই বাঙালি ফুটবলার সই করবেন ইস্টবেঙ্গলে? হায়দ্রাবাদ এফসির সাথে ২০২৩ অবধি চুক্তি রয়েছে ৩১ বছর বয়সী মিডফিল্ডারের। হায়দ্রাবাদের আইএসএল জয়ে অত্যন্ত বড় ভূমিকা রয়েছে সৌভিকের।

    স্বাভাবিক অর্থেই ৩১ বছর বয়সী ডিফেন্সিভ মিডফিল্ডারকে ছাড়তে গিয়ে ভাবতে হবে হায়দ্রাবাদকে। এদিকে প্রীতম কোটালকে নেওয়াটা কার্যত বড় চ্যালেঞ্জের হবে ইস্টবেঙ্গলের জন্য। এই মুহুর্তে জাতীয় দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য প্রীতম।

    এছাড়া এটিকে মোহনবাগানের নেতৃত্বভাগের একজন অংশ এই বাঙালি ডিফেন্ডার। কিন্তু এখনও অবধি প্রীতমের সাথে সরকারিভাবে চুক্তিবৃদ্ধি করেনি এটিকে মোহনবাগান। এই পরিস্থিতিতে, বর্তমানে ফ্রি এজেন্ট হিসেবেই রয়েছেন প্রীতম। বেশ কয়েক মাস আগে খবর এসেছিল, এটিকে মোহনবাগানের সাথে চুক্তিবৃদ্ধি করতে চলেছেন প্রীতম, কিন্তু সরকারিভাবে সেটি এখনও অবধি সম্পন্ন হয়নি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club, ISL

    পরবর্তী খবর