Home /News /sports /
Dadagiri: শেষ হচ্ছে সৌরভের দাদাগিরি, ২০ মে ফাইনালে দাদার অতিথি অজয় দেবগন ও কাজল

Dadagiri: শেষ হচ্ছে সৌরভের দাদাগিরি, ২০ মে ফাইনালে দাদার অতিথি অজয় দেবগন ও কাজল

শেষ হচ্ছে সৌরভের দাদাগিরি, ২০ মে ফাইনালে দাদার অতিথি অজয় দেবগন ও কাজল

শেষ হচ্ছে সৌরভের দাদাগিরি, ২০ মে ফাইনালে দাদার অতিথি অজয় দেবগন ও কাজল

Kajol and Ajay Devgan will present in Dadagiri Final: করোনা পরবর্তী পরিস্থিতিতে দর্শকের সামনে প্রথমবার ফাইনাল আয়োজিত হচ্ছে। প্রায় ৮০০ জন দর্শক ফাইনাল পর্বের শ্যুটিং দেখতে পাবেন বলে খবর।

  • Share this:

ঈরণ রায় বর্মন, কলকাতা: শেষ হচ্ছে সৌরভের দাদাগিরি (Dadagiri)। বেসরকারি চ্যানেলে প্রাক্তন ভারত অধিনায়কের জনপ্রিয় শো-র শ্যুটিং শেষ হতে চলেছে। আর মাত্র একটি পর্বের শ্যুটিং বাকি। অর্থাৎ দাদাগিরি সিজন-৯-এর ফাইনাল পর্বের শ্যুট শুধুমাত্র বাকি। ২০ মে  অর্থাৎ আগামী শুক্রবার দাদাগিরি ফাইনাল পর্বের শ্যুটিং হবে।

সূত্রের খবর, নিউটনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে শ্যুটিং হবে ফাইনালের। ফাইনালে চমক হিসেবে উপস্থিত থাকতে চলেছেন বলিউডের দম্পতি জুটি। দাদাগিরির মঞ্চে প্রথমবার জুটি বেঁধে আসতে চলেছেন অজয় দেবগন এবং কাজল। সূত্রের খবর, বলিউডের এই তারকা দম্পতির সম্মতি ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষ পেয়েছে। শুক্রবার দিন অজয় এবং কাজল উপস্থিত থাকবেন ফাইনালে।

আরও পড়ুন- প্রথম বার নয়, আগেও মানিক সাহার বিরোধিতা করেছেন রাম প্রসাদ পাল 

মহারাজের সঙ্গে অতিথি হিসেবে গেম শো-তে অংশগ্রহণ করবেন। বলিউডের এই তারকা জুটি ছাড়াও টলিউডের আরও কয়েকজন ফাইনালে থাকতে পারেন বলে খবর। ফাইনালে বিশেষ আকর্ষণ হিসেবে বেশ কয়েকজন বলিউড তারকা সঙ্গে যোগাযোগ করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। একসময় গুঞ্জন রটে, বিগ বি ফাইনালে আসতে চলেছেন। ভারতীয় দলের প্রাক্তন তারকা যুবরাজের নাম শোনা যায়। তবে শেষ পর্যন্ত ফাইনালে আসছেন অজয় দেবগন এবং কাজল। নব্বই দশকের হিট দম্পতি জুটি দাদাগিরির ফাইনালের মঞ্চ মাতাবেন।

দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, দার্জিলিং, বাঁকুড়া, বীরভূম ও পশ্চিম বর্ধমান মিলিয়ে মোট ছয়টি জেলা ফাইনালে খেলবে। ২০ তারিখ ফাইনালের শ্যুটিং হলেও সেটি টেলিকাস্ট কবে হবে সেটা এখনও চূড়ান্ত নয়। ইতিমধ্যেই চলতি দাদাগিরিতে শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর উপস্থিত হয়েছিলেন। এর আগে বলিউডের একাধিক তারকা বিভিন্ন সিজনে সৌরভের দাদাগিরিতে উপস্থিত ছিলেন। সচিনের মতো ক্রিকেট নক্ষত্র-সহ একাধিক ২২ গজের তারকা সৌরভের সঙ্গে দাদাগিরি খেলে গিয়েছেন। অজয় দেবগন এবং কাজলের দাদাগিরিতে আসার খবর এখনও চ্যানেল কর্তৃপক্ষ তরফ থেকে গোপন রাখা হয়েছে। আরেকটি পর্ব শুটিং হলেই চলতি বছরের দাদাগিরি শেষ হচ্ছে। প্রায় আট-নয় মাস ধরে সৌরভের এই জনপ্রিয় শো চলছিল। ফাইনাল মিলিয়ে মোট ৭২ টি পর্ব।

আরও পড়ুন- ফিরছেন ঋদ্ধি, সৌরভের দ্বারস্থ হয়েও শামিকে পাবে না বাংলা

রবিবার বিজ্ঞাপনের শুটিংয়ের কাজে মুম্বই পাড়ি দিয়েছেন সৌরভ। ১৮ তারিখ শহরের ফেরার কথা। শহরে ফিরে ফাইনালে শুটিংয়ে অংশ নেবেন দাদা। করোনা পরবর্তী পরিস্থিতিতে দর্শকের সামনে প্রথমবার ফাইনাল আয়োজিত হচ্ছে। প্রায় ৮০০ জন দর্শক ফাইনাল পর্বের শ্যুটিং দেখতে পাবেন বলে খবর। সৌরভের করোনা আক্রান্ত হওয়ার কারণে চলতি বছরে দাদাগিরি শ্যুটিং মাঝখানে কয়েক দিন বন্ধ ছিল। এই দাদাগিরির হাত ধরেই টেলিভিশনে সঞ্চালক হিসেবে আত্মপ্রকাশ ঘটে প্রাক্তন ভারত অধিনায়কের। আগামী বছর সৌরভের দাদাগিরি করছেন কিনা তা এখনও চূড়ান্ত নয় বলেই খবর। যদি সৌরভ আইসিসি চেয়ারম্যান নিযুক্ত হন সেক্ষেত্রে এই জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠানটি সঞ্চালনা নাও করতে পারেন মহারাজ। তবে আপাতত এসব নিয়ে মাথা ব্যথা নেই সৌরভ ভক্তদের। শুক্রবার ফাইনাল পর্বে শুটিংয়ের জন্য মুখিয়ে সৌরভ এবং দাদাগিরির ফ্যানরা।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Dadagiri, Sourav Ganguly

পরবর্তী খবর