Home /News /sports /

Arnab Nandi's WhatsApp Status: বাংলা দলে সুযোগ না পেয়ে নির্বাচক প্রধান এবং সহকারী কোচকে গালিগালাজ অর্ণব নন্দীর! উত্তাল সিএবি

Arnab Nandi's WhatsApp Status: বাংলা দলে সুযোগ না পেয়ে নির্বাচক প্রধান এবং সহকারী কোচকে গালিগালাজ অর্ণব নন্দীর! উত্তাল সিএবি

অর্ণব নন্দী

অর্ণব নন্দী

Cricketer Arnab Nandi's Controversial WhatsApp Status: শুক্রবার রাতে নিজের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে বাংলা সিনিয়র সিলেকশন কমিটির প্রধান তথা প্রাক্তন ক্রিকেটার শুভময় দাস ও বর্তমান দলের সহকারী কোচ সৌরাশিস লাহিড়ীর নাম করে অকথ্য ভাষায় গালিগালাজ লিখে পোস্ট করেন অর্ণব।

আরও পড়ুন...
  • Share this:

কলকাতা: বাংলা ক্রিকেটে বেনজির ঘটনা। রঞ্জি ট্রফির জন্য বাংলার প্রাথমিক দলে সুযোগ না পেয়ে ছাপার অযোগ্য ভাষায় নির্বাচক প্রধান এবং সহকারী কোচকে আক্রমণ করলেন অর্ণব নন্দী (Arnab Nandi's WhatsApp Status)। নির্বাচক প্রধান শুভময় দাস ও দলের সহকারী কোচ সৌরাশিস লাহিড়ীর নামে অকথ্য ভাষায় গালিগালাজ লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দু'বছর আগে বাংলা হয়ে রঞ্জি ফাইনাল খেলা ক্রিকেটার অর্ণব নন্দী। সিনিয়র এরকম ক্রিকেটারের পোস্ট দেখে উত্তাল বঙ্গ ক্রিকেটমহল (Cricketer Arnab Nandi's Controversial WhatsApp Status)।

শুক্রবার রাতে নিজের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে বাংলা সিনিয়র সিলেকশন কমিটির প্রধান তথা প্রাক্তন ক্রিকেটার শুভময় দাস ও বর্তমান দলের সহকারী কোচ সৌরাশিস লাহিড়ীর নাম করে অকথ্য ভাষায় গালিগালাজ লিখে পোস্ট করেন অর্ণব। আচমকা সেই স্ট্যাটাস দেখতে পেয়ে হকচকিয়ে যান অনেক সতীর্থ এবং কয়েকজন সিএবি কর্তা। যেভাবে আক্রমণ করা হয়েছে তা বাংলা ক্রিকেটের ইতিহাসে কেন ভারতীয় ক্রিকেটের ইতিহাসেও নেই। সৌরাশিস এবং শুভময়ের পরিবারের নাম করে লেখার অযোগ্য ভাষা স্ট্যাটাসে পোস্ট করেন অর্ণব।

আরও পড়ুন-ব্যাকলেস ড্রেসে কামনার হাতছানি; নববধূর উত্তেজক নাচের ভিডিও নিয়ে আলোড়ন সোশ্যাল মিডিয়ায়!

সংবাদমাধ্যমের চোখে পড়তেই অর্ণবের সঙ্গে যোগাযোগ করা হয়। হোয়াটসঅ্যাপে তিনি জানান, সচেতনভাবেই যা লেখার লিখেছেন। এই বিষয়টি নিয়ে শুভময় এবং সৌরাশিসের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা এরকম কুরুচিকর মন্তব্যের প্রসঙ্গে কিছু কথা বলতেই রাজ হননি। তবে সূত্রের খবর, কয়েক মিনিটের মধ্যেই বিষয়টি সিএবি প্রেসিডেন্টের কানে পৌঁছে যায়। সভাপতি অভিষেক ডালমিয়াও বিষয়টি নিয়ে নাকি চূড়ান্ত ক্ষুব্ধ হয়েছেন বলে খবর।

অর্ণব নন্দী অর্ণব নন্দী

সূত্রের খবর, অর্ণবকে কঠোর শাস্তির মুখে পড়তে হবে। আসলে সিএবি কর্তারা কোনওভাবেই চাইছেন না এই ঘটনার আর পুনরাবৃত্তি হোক। ভবিষ্যতে যেন এরকম কেউ না করে তাই এই বিষয়ে কঠোর পদক্ষেপ নেওয়ার পক্ষে সওয়াল করছেন প্রত্যেকে। যদিও রাতের দিকে অর্ণব নন্দী নিজের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসটি ডিলিট করে দেন। খবর ছড়িয়ে পড়ার পরই প্রাক্তন ক্রিকেটারও এই নিয়ে সরব হয়েছেন। প্রত্যেকের দাবি বাদ পরার অভিমান থাকতেই পারে তা বলে গালিগালাজ করা কোনওভাবেই সহ্য করা উচিত নয়। সাম্প্রতিক অতীতে সৌরভ গঙ্গোপাধ্যায়, মনোজ তিওয়ারি, অশোক দিন্দা এমনকি লক্ষ্মীরতন শুক্লার মত ক্রিকেটাররা দল থেকে বাদ পড়েছিলেন। সেই সময়ও সিলেকশন নিয়ে প্রশ্ন উঠলেও এইভাবে কোচ এবং নির্বাচন প্রধানকে আক্রমণ করেননি কোনদিন।

অর্ণবের এই ঘটনা নতুন নয়। অতীতে তৎকালীন সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে যা নয় তাই মন্তব্য করেছিলেন দলে সুযোগ না পাওয়ার কারণে। তবে সেবার অভিমান অনেক বেশি ছিল। এইভাবে কখনোই গালিগালাজ তিনি করেননি। তার পরবর্তী সময়ে তিনি পারফর্ম করে বাংলা দলে ফিরে আসেন। দু'বছর আগে সৌরাষ্ট্রের বিরুদ্ধে যে রঞ্জী ট্রফি ফাইনালে খেলেছিল বাংলা তাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন অর্ণব নন্দী। অনেক সময় ফিটনেস অর্ণবের সমস্যা হলেও তাঁর অলরাউন্ডার পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন কোচ।

আরও পড়ুন-১০ জন অভিনেত্রী-সুপার মডেল আসতেন তিহার জেলে সুকেশের সঙ্গে দেখা করতে! ইডি-র খবরে চাঞ্চল্য

অরুণলাল দায়িত্ব নেওয়ার পর অর্ণবকে দীর্ঘদিন সুযোগ দেন। তবে গত মরশুমে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে ব্যর্থ হয়ে দল থেকে বাদ পড়েন। যদিও এই বছর শুরুতে বাংলার প্রাথমিক স্কোয়াডে জায়গা পেয়েছিলেন অর্ণব। তবে টি-টোয়েন্টি কিংবা একদিনের দলে সুযোগ পাননি। সেই সময়ও নাকি বাংলার দল নির্বাচন নিয়ে সরব হয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। তবে এ বারের ঘটনা সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। বাংলা ছাড়াও রেলের হয়ে রঞ্জি ট্রফি খেলেছেন অর্ণব। কেরিয়ারে ২৮টি ফার্স্ট ক্লাস ম্যাচ রয়েছে। ৪৩টি লিস্ট এ এবং ৩৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এতগুলো ম্যাচের মধ্যে কোন সেঞ্চুরি নেই। তবে বল হাতে তাঁর পারফরম্যান্স গ্রাফ অনেকটা ভালো। খোঁজ নিয়ে জানা গেল ভবিষ্যতের দল গড়তে নতুন ক্রিকেটারদের সুযোগ দিচ্ছে বাংলা। আর অর্ণব ফিটনেসের একদমই ধারে কাছে নেই। তাই তাঁকে রাখা হয়নি ২৭ জনের প্রাথমিক স্কোয়াডে।

ঈরণ রায় বর্মন

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Arnab Nandi, Bengal Cricket

পরবর্তী খবর