Home /News /off-beat /

Viral Video: ব্যাকলেস ড্রেসে কামনার হাতছানি; নববধূর উত্তেজক নাচের ভিডিও নিয়ে আলোড়ন সোশ্যাল মিডিয়ায়!

Viral Video: ব্যাকলেস ড্রেসে কামনার হাতছানি; নববধূর উত্তেজক নাচের ভিডিও নিয়ে আলোড়ন সোশ্যাল মিডিয়ায়!

ব্যাকলেস ড্রেসে কামনার হাতছানি; নবববধূর উত্তেজক নাচের ভিডিও নিয়ে আলোড়ন সোশ্যাল মিডিয়ায়!

ব্যাকলেস ড্রেসে কামনার হাতছানি; নবববধূর উত্তেজক নাচের ভিডিও নিয়ে আলোড়ন সোশ্যাল মিডিয়ায়!

Viral Video of Bride Vulgar dancing: ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে নববধূ ধরা দিয়েছেন রীতিমতো উত্তেজক লাস্যে।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে কয়েকদিন ধরেই চলছে বিয়ের মরশুম। এর ফলে ভারতের বিভিন্ন প্রান্তে হওয়া বিয়ের বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে। বিয়ের বিভিন্ন ধরনের ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন অনেকেই। তার মধ্যে ঘটনার ঘনঘটার অভাব নেই, রয়েছে মজার ভিডিও, আনন্দের ভিডিও আবার দুঃখেরও ভিডিও বাদ যায়নি (Viral Video)।

মানুষের পছন্দ অনুযায়ী সেই ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও সময় লাগছে না। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়া সাইট ট্যুইটারে (Twitter) বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে সকলেই বেশ অবাক। সেই ভিডিওটি ভারতের কোনও জায়গার না হলেও সেটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি (Viral Video of Bride Vulgar dancing)।

আরও পড়ুন-হোটেলের রুমে একা ছিলেন বিমানসেবিকা, হঠাৎ এসি মেশিনের দিকে নজর যেতেই চমকে উঠলেন!

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে নববধূ ধরা দিয়েছেন রীতিমতো উত্তেজক লাস্যে। নববধূ তাঁর বরের সামনে দাঁড়িয়ে নৃত্য করছেন এবং চারপাশে সকলে দাঁড়িয়ে তাদের দেখছেন। নববধু সেই সময় গাউনের জায়গায় ব্যাকলেস ড্রেস পরেছিলেন। এই নববধূই এখন কাঁপাচ্ছেন সোশ্যাল মিডিয়ার দুনিয়া। নিজের বিয়েতে নববধূর এই ধরনের উত্তেজক পোশাকে তাঁর শরীরের অনেকটাই দেখা যাচ্ছে। অনেকের কাছেই নববধূর সেই পোশাক খুবই উত্তেজক এবং মোহময় বলে মনে হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিওকে প্রথমে সোশ্যাল মিডিয়া সাইট ইন্সটাগ্রামে (Instagram) পোস্ট করা হয়েছিল। এর পর সেই ভিডিওকে ট্যুইটারে পোস্ট করা হয়, যা এখনও প্রায় ৩০ লাখের বেশি বার দেখা হয়ে গিয়েছে। সেই ভিডিওতে নববধূ উত্তেজক পোশাক পরে বরের সামনে দাঁড়িয়ে নৃত্য করলেও, তাঁর বর একটি সাদা জ্যাকেট পরে বসে রয়েছেন। সেই নববধূ উত্তেজক পোশাক পরে বরের চারপাশে ঘুরে ঘুরে নৃত্য করছেন এবং কিছুক্ষণ পর তাঁর বরের কোলে গিয়ে বসে পড়েছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে নববধূ ও তাঁর বরের চারপাশে নববধূর বান্ধবীরাও দাঁড়িয়ে রয়েছেন।

আরও পড়ুন-ক্যারিবিয়ান শিবিরে কোভিড হানা ! পিছিয়ে গেল পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ ওয়ান ডে সিরিজ

ভাইরাল হওয়া সেই ভিডিও সবার প্রথমে @_1karin নামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়। এর পর সেই ভিডিও ভাইরাল হয়ে যায় এবং সকলেই কমেন্ট করা শুরু করেন সেই ভিডিওতে। একজন লিখেছেন, ‘‘ইনি কি সত্যি সত্যিই নতুন বউ?’’ অন্য আরেকজন লিখেছেন যে নববধূর এই ধরনের নৃত্য দেখে তাঁর নিজেরই লজ্জা লাগছে। কয়েকজন আবার সেই নববধূকে সাপোর্ট করে লিখেছেন যে নিজের বিয়েতে কি কেউ নিজের মতো করে আনন্দ করতে পারবেন না? এর মধ্যে একজন ছুড়ে দিয়েছেন প্রশ্ন- সেই নববধূর স্বামীর এই নিয়ে কোনও সমস্যা না থাকলে, অন্যদের এই নিয়ে এত মাথাব্যথা কেন?

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral Video, Wedding

পরবর্তী খবর