Home /News /sports /
KKR, CAB : কেকেআরের দলে বেশি করে বাংলার ছেলেদের চায় সিএবি! আলোচনা করবেন প্রেসিডেন্ট

KKR, CAB : কেকেআরের দলে বেশি করে বাংলার ছেলেদের চায় সিএবি! আলোচনা করবেন প্রেসিডেন্ট

কেকেআরের দলে বেশি করে বাংলার ছেলেদের চায় সিএবি

কেকেআরের দলে বেশি করে বাংলার ছেলেদের চায় সিএবি

CAB president Avishek Dalmiya will plead KKR management to include more Bengal cricketers. কেকেআরের দলে বেশি করে বাংলার ছেলেদের চায় সিএবি

  • Share this:

    #কলকাতা: মুখে কলকাতার দল বলে নিজেদের ঘোষণা করে কেকেআর। কিন্তু নামেই কলকাতার দল। বাংলা উপেক্ষিত এই দলে। বিশেষ করে সিইও ভেনকী মাইসোর আসার পর থেকে দলে বেড়েছে দক্ষিণ ভারতীয় ক্রিকেটারদের প্রভাব। এবার বাংলার ক্রিকেটারদের স্বার্থে এগিয়ে এলেন সিএবির সভাপতি অভিষেক ডালমিয়া। কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্ট যাতে আসন্ন আইপিএল-এ আরও বেশি করে বাংলার ক্রিকেটারদের সুযোগ দেয়, সেই দিকটা নিশ্চিত করতে চান অভিষেক ডালমিয়া।

    আরও পড়ুন - Sachin Tendulkar, IPL : সচিনের সেরা আইপিএল একাদশে বাদ রোহিত, বিরাটরা ! চমক দিলেন মাস্টার

    এর আগে সৌরভ গঙ্গোপাধ্যায়, লক্ষ্মীরতন শুক্ল, ঋদ্ধিমান সাহা, দেবব্রত দাস, মনোজ তিওয়ারির মতো ক্রিকেটারদের কেকেআর-এর জার্সি গায়ে দেখা গিয়েছে। কিন্তু ইদানিং কলকাতা দলে বাংলার ক্রিকেটারদের দেখাই যাচ্ছে না। আসলে দীর্ঘ কয়েক বছর ধরে কলকাতা নাইট রাইডার্স টিমের মধ্যে একটা ট্রেন্ড দেখা গেছে, তারা নিজেদের দলে খুব কম সংখ্যক বাংলার ক্রিকেটারদের সুযোগ দিয়েছে।

    কোনও কোনও মরশুমে তো বাংলার কোনও ক্রিকেটারকেই তারা সুযোগ দেয় না। যদিও রিঙ্কু সিং-এর মতো প্রতিভাবান ক্রিকেটারদের তারা দিনের পর দিন সুযোগ দিয়ে থাকে। এবার বাংলা ক্রিকেটারদের জন্যই এগিয়ে এলেন সিএবি-র সভাপতি অভিষেক ডালমিয়া। চলতি আইপিএল-এ বাংলার তারকা ক্রিকেটাররা প্রমাণ করেছে যে তারাও কারোর থেকে কম নয়।

    ঋদ্ধিমান সাহা থেকে মহম্মদ শামি, এছাড়াও তালিকায় রয়েছেন শাহবাজ আহমেদের নাম, প্রত্যেকেই নিজেদের আইপিএল-এ প্রমাণ করেছেন। তবে তারা কেউই কেকেআর-এর দলের হয়ে খেলেননি। এমন অবস্থায় কলকাতা নাইট রাইডার্সও বাংলার কোনও ক্রিকেটারকে সুযোগ দেয়নি। এবার তাই কেকেআর কর্তাদের কাছে এই বিষয়টি তুলে ধরবেন সিএবির সভাপতি।

    এমন অবস্থায় সিএবি-র সভাপতি জানিয়ে দিলেন, তিনি শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্টের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন। অভিষেক ডালমিয়া জানিয়েছেন, আমরা কেকেআর দলে আরও বেশি করে বাংলার ক্রিকেটারদের দেখতে চাই। আমি এই বিষয়টা তুলে ধরব।

    ট্যালেন্ট সার্চ কমিটি এই বিষয়টা দেখবে যাতে বাংলার উপযু্ক্ত ছেলেরা কেকেআর দলে জায়গা পায়। এই মুহূর্তে ভারতবর্ষের ঘরোয়া ক্রিকেটে বাংলা ধারাবাহিক দল। কেকেআরে এমন অনেক অযোগ্য ক্রিকেটার রয়েছেন যাদের তুলনায় বাংলা দলের ক্রিকেটারদের যোগ্যতা বেশি। আর অপেক্ষা সহ্য করতে রাজি নয় সিএবি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: CAB, Kkr

    পরবর্তী খবর