Home /News /sports /

ATK Mohun Bagan Play off : এটিকে মোহনবাগান ফুটবলারদের একই ভুলে ডুবতে হচ্ছে দলকে, প্লে অফ কঠিন বলছেন হাবাস

ATK Mohun Bagan Play off : এটিকে মোহনবাগান ফুটবলারদের একই ভুলে ডুবতে হচ্ছে দলকে, প্লে অফ কঠিন বলছেন হাবাস

গোল করেও দলকে জেতাতে ব্যর্থ কৃষ্ণ, হুগো

গোল করেও দলকে জেতাতে ব্যর্থ কৃষ্ণ, হুগো

ISL ATK Mohun Bagan coach Antonio Lopez Habas hopeful about play off. মোহনবাগান সমর্থকদের হতাশ হতে বারণ করছেন হাবাস, গোল করেও দলকে জেতাতে ব্যর্থ কৃষ্ণ, হুগো

  • Share this:

    #গোয়া: ভয় পাওয়ার মত কিছু হয়নি। হতাশ হতে রাজি নন। আইএসএল চ্যাম্পিয়ন হওয়া নিয়ে যখন মোহনবাগান সমর্থকরা প্রায় আশা ছেড়ে দিতে বসেছেন, তখন বেঙ্গালুরুর বিরুদ্ধে ড্র করেও হতাশ হতে রাজি নন অ্যান্টোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)। বরং জানুয়ারি ট্রানস্ফার উইন্ডো (January Transfer Window) কাজে লাগিয়ে দলে কিছু পরিবর্তন করতে চান তিনি। টানা চার ম্যাচে জয় অধরা।

    আরও পড়ুন - India vs Pakistan Hockey : নায়ক হরমনপ্রীত, পাকিস্তানকে হারিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে শীর্ষে ভারত

    গত ম্যাচে চেন্নাইয়ান এফসি’র বিরুদ্ধে ড্র। স্বভাবতই বৃহস্পতিবার বেঙ্গালুরু এফসি’র বিরুদ্ধে খেলতে নামার আগে বেশ চাপে ছিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan vs Bengaluru FC)। তবে তাদের প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি একেবারেই ফর্মে ছিল না। গত পাঁচ ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছিল তাঁরা। অধিনায়ক সুনীল ছেত্রীও নিষ্প্রভ। তা সত্ত্বেও জিন্দালদের দলকে গুরুত্ব দিয়েছিলেন সবুজ-মেরুন কোচ।

    আরও পড়ুন -Sachin most admired man : সচিনের ঝুলিতে নতুন পালক! পেছনে ফেললেন বিরাট, শাহরুখ, বচ্চনকে

    বুধবার তিনি বলেন, ৯০ মিনিটের ম্যাচে জয়ই আসল কথা। এক বা একাধিক গোল কোনও ফ্যাক্টর নয়। প্রতিটি বিভাগের মধ্যে ভারসাম্য বজায় রাখাই প্রধান লক্ষ্য। এটিকে মোহন বাগানে আমাকে এই জন্যই আনা হয়েছে। বেঙ্গালুরু সামগ্রিকভাবে খুবই ভাল দল। তবে খেলাটা মাঠে হবে।

    এই ম্যাচের আগে পর্যন্ত ৫ ম্যাচে ৭ পয়েন্ট সংগ্রহ করা মোহনবাগানের গোল সংখ্যা ১০। একইসংখ্যক গোল হজম করেছিল সবুজ-মেরুন ব্রিগেড। এসসি ইস্টবেঙ্গল বাদে সব ম্যাচেই গোল খেতে হয়েছে অমরিন্দর সিংকে। বৃহস্পতিবারও সেই ট্রাডিশন বজায় রইল। এই ড্রয়ের ফলে ৬ ম্যাচে ৮ পয়েন্টস নিয়ে ষষ্ঠ স্থানে রইল এটিকে মোহনবাগান।

    মিডফিল্ড এবং ডিফেন্সের বোঝাপড়া নিয়ে সমস্যা ছিল। আশা করা গিয়েছিল চোট কাটিয়ে নির্ভরযোগ্য ডিফেন্ডার তিরি ফিরে এলে সেই সমস্যা দূর হবে। চেন্নাই এবং বেঙ্গালুরু ম্যাচে তিরি খেললেও জয়ের মুখ দেখল না সবুজ মেরুন। জনি কাউকো লড়াই করছেন। কিন্তু তার পাশে থাকা তরুণ ফুটবলার দীপক টাংরি প্রচুর ভুল করছেন। ফলে বিপক্ষ দলের আক্রমণ মাঝ মাঠে ব্লক করা সম্ভব হচ্ছে না।

    হাবাস চেষ্টায় আছেন জানুয়ারি দলবদলে অভিজ্ঞ ভারতীয় ডিফেন্ডার আনাস এবং মিডফিল্ডার শৌভিক চক্রবর্তীকে নিয়ে এসে দলকে শক্তিশালী করতে। তবে এভাবে পয়েন্ট হারাতে থাকলে চ্যাম্পিয়ন হওয়ার আশা ছাড়তে হবে এটিকে মোহনবাগানকে। ম্যাচের সেরা শুভাশীষ বসু অবশ্য মোহনবাগান সমর্থকদের অভয় দিয়েছেন। প্লে-অফে পৌঁছতে গেলে প্রথম চারে থাকা লক্ষ্য। সেটাই এখন প্রধান টার্গেট অ্যান্টোনিও লোপেজ হাবাসের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, ISL 2021-22

    পরবর্তী খবর