Home /News /sports /
Arun Lal Wedding: প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ৬৬ বছরের অরুণ লাল

Arun Lal Wedding: প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ৬৬ বছরের অরুণ লাল

প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে ৬৬ বছরের অরুণ লাল

প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে ৬৬ বছরের অরুণ লাল

Arun Lal Wedding: প্রথম স্ত্রী লালজীর সঙ্গেই থাকেন। তাদের মধ্যে মিউচুয়ালি আইন মেনেই ডিভোর্স হয়ে গিয়েছে। তবে বিবাহবিচ্ছেদ হওয়ার পরেও তাঁরা একসঙ্গেই থাকছেন। আসলে অরুণ লালের প্রথম স্ত্রী রীনা অসুস্থ। তাঁর অসুস্থতার কথা জানেন বুলবুল।

আরও পড়ুন...
  • Share this:

ঈরণ রায় বর্মন, কলকাতা: জীবিত প্রথম স্ত্রী। তবুও দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে অরুণ লাল। জীবনে দ্বিতীয় বার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ময়দানের লালজী। ৬৬ বছর বয়সি প্রাক্তন এই ভারতীয় ক্রিকেট তারকা আগামী ২ মে বিয়ে করতে চলেছেন। পাত্রী ৩৭ বছর বয়সী বুলবুল সাহা। অরুণ লালের দীর্ঘদিনের বান্ধবী। কলকাতাতেই হবে বিয়ের অনুষ্ঠান (Arun Lal Wedding)।

দুই পরিবারের ঘনিষ্ঠ লোকজন, বাংলা ক্রিকেট দলের সদস্যরা এবং সিএবি কর্তারা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। বিয়ের অনুষ্ঠানের কার্ড বন্টন ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে বলে খবর। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হচ্ছে অনুষ্ঠানে। সূত্রের খবর, মাসখানেক আগে অরুণ লাল এবং বুলবুলের মধ্যে এনগেজমেন্ট হয়ে গিয়েছে। এবার সামাজিক বিয়ের পালা। দীর্ঘদিন ধরেই বুলবুলের সঙ্গে সম্পর্কে রয়েছেন প্রাক্তন ভারতীয় এই ক্রিকেট তারকা।

আরও পড়ুন-রাজ্যে তৈরি হতে চলেছে ই-বাস ম্যানুফ্যাকচারিং ইউনিট

বছর দুয়েক আগে রঞ্জি ফাইনালে বাংলা দলের কোচ অরুণ লালের সঙ্গে সৌরাষ্ট্রে গিয়েছিলেন বুলবুল। এবার সেই সম্পর্কই পরিণতি পেতে চলেছে। এই সম্পর্ক নিয়ে কখনোই লুকোছাপা করেননি লালজী। সিএবি কর্তা থেকে বাংলা দলের মনোজ-ঋদ্ধিমানরা এই সম্পর্কের কথা জানতেন বলে খবর। তবে প্রশ্ন উঠেছে প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও কেন দ্বিতীয় বিয়ে? এ বিষয়ে নিজে কোনও মন্তব্য করতে নারাজ অরুণ লাল। তবে লালজীর ঘনিষ্ঠ মহলের দাবি, প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন অরুণ লাল। প্রথম স্ত্রী লালজীর সঙ্গেই থাকেন। তাঁদের বিবাহবিচ্ছেদ হওয়ার পরেও তাঁরা একসঙ্গেই থাকছেন। যথেষ্ট সুসম্পর্ক। তাদের মধ্যে মিউচুয়ালি আইন মেনেই ডিভোর্স হয়ে গিয়েছে। আসলে অরুণ লালের প্রথম স্ত্রী রীনা অসুস্থ। তাঁর অসুস্থতার কথা জানেন বুলবুল। বেশ কয়েকবার তাঁকে বাড়িতে দেখতেও তিনি গিয়েছেন বলে খবর।

আরও পড়ুন-ছবিই বলে দেবে স্বভাব কেমন! সবার আগে কী দেখছেন বলুন তো?

শোনা যাচ্ছে রীনা দেবীর শুশ্রুষার দায়িত্ব নিচ্ছেন বুলবুল। বরাবরই বর্ণময় চরিত্র অরুণ লালের। দিল্লিতে জন্ম, পড়াশোনায় মেধাবী অরুণ লাল ক্রিকেট জীবন শুরু করেন রাজধানীর বুকে। দিল্লির হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেট শুরু করার পর কলকাতায় চলে আসেন। তারপর খেলোয়াড়ি এবং চাকরি জীবন এই তিলোত্তমায়। বাংলা যে বছর রঞ্জি ট্রফি যেতে সেই ফাইনালে লড়াকু অপরাজিত হাফ সেঞ্চুরি করেছিলেন অরুণ লাল। সেই দিনের কথা আজও লোকের মুখে মুখে ঘরে। কোয়ার্টার ফাইনালে মুম্বই দলের বিরুদ্ধে ১৮৯ করেন। এর মধ্যেই ভারতীয় দলে সুযোগ। কলকাতা থেকেই সব নিজের জীবনে পেয়েছেন লালজী‌। প্রথম থেকেই ময়দান লালজীর মানসিক কাঠিন্যের ভক্ত। এই কলকাতাতেই ভালোবেসে বিয়ে করেন রীনাকে। খেলোয়াড় জীবনের পথ ধারাভাষ্য নিযুক্ত হন। অরুণ লালের ধারাভাষ্যও সব সময় প্রশংসা কুড়িয়েছে। ২০১৬ সালে চোয়ালের ক্যান্সারে আক্রান্ত হন। কিন্তু হার মানেন নি অরুণ লাল। সুস্থ হয়ে ফিরে এসে কোচিং জীবন শুরু করেন। বাংলা ক্রিকেট দলের দায়িত্ব নেন তিনি।

লালজী যখনই যে দায়িত্ব নিয়েছেন তা সফলভাবে পালন করার চেষ্টা করেছেন। শেষ রঞ্জিতে তার কোচিংয়ে বাংলা ফাইনাল খেলে। এইসব গুরুদায়িত্বের মধ্যে অসুস্থ স্ত্রীর দেখভাল নিয়মিত করে গিয়েছেন তিনি। সব রকম দায়িত্ব পালন করেছেন। এবার আরেকটা দায়িত্ব নিয়ে নতুন ইনিংস শুরু করছেন অরুণ লাল।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Arun Lal

পরবর্তী খবর