খেলা

corona virus btn
corona virus btn
Loading

‘অনুষ্কার প্রসব যন্ত্রণা উঠেছে, তাড়াতাড়ি খেলা শেষ করতে হবে’

‘অনুষ্কার প্রসব যন্ত্রণা উঠেছে, তাড়াতাড়ি খেলা শেষ করতে হবে’

৩৬ রানে ভারত অলআউট হতেই সোশ্যাল মিডিয়ার দেওয়াল ভরে যায় ট্রোলিংয়ে । গর্ভবতী অনুষ্কাকেও রেয়াত করা হয়নি ।

  • Share this:

#মুম্বই: অ্যাডিলেডে টেস্টের দ্বিতীয় দিনে বড়সড় অঘটন ঘটল ভারতীয় দলের সঙ্গে, এমনটাই বলা চলে । ৪, ৯, ২, ০, ৪, ০, ৮, ৪, ০, ৪, ১ - এটাই ভারতীয় ব্যাটসম্যানদের প্রত্যেকের রান ৷ সর্বোচ্চ রান ময়াঙ্ক আগরওয়াল (৯)-এর ৷ মাত্র ৩৬ রানেই দ্বিতীয় ইনিংস শেষ । অ্যাডিলেডে ভারত-অস্ট্রেলিয়া প্রথম ঐতিহাসিক গোলাপি বলের টেস্টে একরাশ লজ্জা সঙ্গী হল কোহলি ব্রিগেডের ৷ টেস্টের ইতিহাসে সর্বনিম্ন স্কোর এটি ভারতের ৷

আর ঠিক এরপরেই ফের আরও একবার ঘৃণ্য রুচির পরিচয় দিলেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা । আবারও ভারতীয় দলের খারাপ পারফর্মেন্সের জন্য মারাত্মকভাবে ট্রোলড হতে হল বিরাট-পত্নী, বলিউড নায়িকা অনুষ্কা শর্মাকে । অনুষ্কা এখন গর্ভবতী । শেষ পর্যায়ের গর্ভাবস্থা চলছে তাঁর । তার মধ্যেও নক্কারজনক আক্রমণ করা হল নায়িকাকে । এর আগে কোহলির দল আইপিএল-এ খারাপ ফর্মে থাকার সময়েও অনুষ্কাকে ট্রোলড হতে হয়েছিল । এই ট্রেন্ড নতুন নয়। বারংবার এমন কুরুচিকর মন্তব্য ধেয়ে এসেছে অনুষ্কার দিকে ।

এ বারও ৩৬ রানে ভারত অলআউট হতেই সোশ্যাল মিডিয়ার দেওয়াল ভরে যায় ট্রোলিংয়ে । অনুষ্কার লেবার পেইন উঠেছে বলেই বিরাট তাড়াতাড়ি খেলা শেষ করে দিলেন, এমন মন্তব্যও করেন কেউ কেউ ।

অনুষ্কা বরাবরই স্পষ্ট বক্তা । এর আগে তিনিও বহুবার এই ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ খুলেছেন । কড়া ভাষায় এর সমালোচনাও করেছেন । কিন্তু তারপরেও অবস্থার যে খুব বেশি পরিবর্তন হয়নি তা এই ঘটনা থেকেই স্পষ্ট ।

Published by: Simli Raha
First published: December 19, 2020, 4:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर