Home /News /sports /

IPL Ahmedabad franchise : অধিনায়ক হতে পারেন হার্দিক পান্ডিয়া, আহমেদাবাদের নজরে রশিদ এবং ঈশান

IPL Ahmedabad franchise : অধিনায়ক হতে পারেন হার্দিক পান্ডিয়া, আহমেদাবাদের নজরে রশিদ এবং ঈশান

আইপিএলে হার্দিককে অধিনায়ক করে চমক দিতে চাইছে আহমেদাবাদ

আইপিএলে হার্দিককে অধিনায়ক করে চমক দিতে চাইছে আহমেদাবাদ

Ahmedabad franchise willing to make Hardik Pandya captain in IPL. আইপিএলে হার্দিককে অধিনায়ক করে চমক দিতে চাইছে আহমেদাবাদ

  • Share this:

    #আহমেদাবাদ: প্রাক্তন মুম্বই ইন্ডিয়ান্সের অল রাউন্ডার হার্দিক পান্ডিয়া সম্ভবত নেতৃত্বে দিতে চলেছেন আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি আহমেদাবাদকে। শোনা যাচ্ছে সোমবার বিসিসিআই এর তরফ থেকে এই সিদ্ধান্তের ছাড়পত্র দিয়ে দেওয়া হয়েছে সিভিসি অনুমোদিত আহমেদাবাদ দলকে। তারা এই বছর আই পি এলে তাদের অভিষেক মরসুম খেলতে চলেছে।হার্দিক ছাড়াও রশিদ খানের সঙ্গে আহমেদাবাদের চুক্তি প্রায় সম্পন্ন হতে চলেছে।

    আরও পড়ুন - IND vs SA Cape Town, Day 2: মার্করাম, মহারাজকে হারালেও দক্ষিণ আফ্রিকাকে টানছেন পিটারসেন

    এছাড়াও আরো কিছু প্রতিভা দলে নিতে ইচ্ছুক তারা। সূত্র মারফত জানা যাচ্ছে যে তারা হার্দিক-এর ভাই ক্রুনাল পান্ডিয়াকে নিয়েও ভাবছে, তাদের তালিকাতে তরুণ তারকা ঈশান কিষাণও আছে। আগামী মাসেই অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল ২০২২ এর মেগা অকশান। প্রথমে জানুয়ারির দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে মেগা অকশানের আয়োজন করার কথা জানিয়েছিল আইপিএল কমিটি।

    আরও পড়ুন - Viral Video: স্টেডিয়ামের বাইরে রাখা কোটি টাকার গাড়িতে আছড়ে পড়ল ছক্কা, তারপর ভাইরাল ভিডিও

    কিন্তু করোনা আবহে এই সময়ে আয়োজন না করে এটি ফেব্রুয়ারি মাসেই আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগের আইপিএলে অংশগ্রহণকারী ৮টি দলের সঙ্গে এই বছর দুটি নতুন দল সংযোজিত হয়ে মোট ১০দলের আইপিএল হতে চলেছে ২০২২ সালে। তার আগে অকশানে খেলোয়াড় বাছাই করার জন্য ভারতীয় বোর্ড,বিসিসিআই প্লেয়ার রিটেনশন পলিসি এনেছিল। যেখানে আগের ৮টি দল নিজেদের যেকোনো সর্বোচ্চ ৪জন খেলোয়াড় ধরে রাখাতে পারবে। সেই খেলোয়াড়ের তালিকা নভেম্বরের মাসের শেষেই জমা দিতে হয়েছিল দলগুলিকে।

    কোমরের চোট ভুগছেন, তা সত্বেও আহমেদাবাদকে তাদের প্রথম আইপিএল মরশুমে নেতৃত্ব দিতে পারেন হার্দিক পান্ডিয়া। বর্তমানে বিশ্বের অন্যতম সেরা স্পিনারদের মধ্যে একজন, রশিদ খানকে এর পরই দলে নিতে পারে তারা। আফগান এই স্পিনার সানরাইজার্স হায়দ্রাবাদের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছিলেন, কিন্তু তার বেতন নিয়ে কিছু সমস্যার দরুন দল ছেড়ে দেন। বর্তমানে তিনি নতুন দল খুঁজছেন।

    স্পিনার এবং অল রাউন্ডার ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে যুক্ত হয়েছে আহমেদাবাদ, তবে তিনি অথবা ঈশান কিষানকে নেওয়া হবে তৃতীয় প্লেয়ার হিসেবে। হার্দিক এবং ক্রুনাল দুই ভাই একসাথে মুম্বই ইন্ডিয়ান্স থেকেই তাদের কেরিয়ার শুরু করেন। কিন্তু ২০১৫তে খারাপ প্রদর্শন এবং ফর্মের জন্য ক্রুনালকে ছেড়ে দিতে বাধ্য হয় দল।

    আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি নিয়ে বিসিসিআইয়ের সঙ্গে চূড়ান্ত চুক্তি স্বাক্ষরের জন্য প্রস্তুত সিভিসি ক্যাপিটাল। কিন্তু এর মধ্যেই তারা প্রস্তুতি নিচ্ছে আইপিএলে তাদের প্রথম মরসুমের। আরেকটি নতুন দল লখনউ, তাদের মুখ্য কোচ, মেন্টর এবং টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করেছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL Auction

    পরবর্তী খবর