Home /News /south-bengal /
Go back Slogan to Adhir Chowdhury|| 'গো ব্যাক অধীর, বুথ দখল করা চলবে না', গাড়ি আটকে বিক্ষোভ প্রার্থীর

Go back Slogan to Adhir Chowdhury|| 'গো ব্যাক অধীর, বুথ দখল করা চলবে না', গাড়ি আটকে বিক্ষোভ প্রার্থীর

Adhir Chowdhury received Go back Slogan: রবিবার ভোটের দিনে কান্তনগর এলাকায় রাস্তায় বসে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। কেন্দ্রীয় বাহিনী নিয়ে বুথে বুথে গিয়ে ভোটারদের মধ্যে ভীতি প্রদর্শনের প্রচেষ্টা করছেন অধীর চৌধুরি। এমনটাই অভিযোগ তোলে তৃণমূল।

আরও পড়ুন...
  • Share this:

#বহরমপুর: 'গো ব্যাক অধীর'। কেন্দ্রীয় বাহিনী নিয়ে বুথ দখল করা চলবে না। এই শ্লোগান দিতে দিতে কংগ্রেসের সাংসদের গাড়ির সামনে বসে বিক্ষোভ দেখান তৃণমূল নেতা ও ৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী নাড়ু গোপাল মুখোপাধ্যায়-সহ তৃণমূল কর্মীরা। রবিবার ভোটের দিনে কান্তনগর এলাকায় রাস্তায় বসে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। কেন্দ্রীয় বাহিনী নিয়ে বুথে বুথে গিয়ে ভোটারদের মধ্যে ভীতি প্রদর্শনের প্রচেষ্টা করছেন অধীর চৌধুরি। এমনটাই অভিযোগ তোলে তৃণমূল।

নির্বাচনের দিন সকাল থেকে গাড়ি নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন অধীর। কেন্দ্রীয় বাহিনী নিয়ে সাধারণ ভোটারদের প্রভাবিত করার অভিযোগ সাংসদ অধীর চৌধুরীর বিরুদ্ধে। তারই প্রতিবাদ রবিবার ভোটের দিনে কান্তনগর এলাকায় গো ব্যাক অধীর স্লোগান তুলে সাংসদের গাড়ির সামনে বিক্ষোভ দেখালেন তৃণমূল নেতা ও ৭নং ওয়ার্ডের প্রার্থী নাড়ু গোপাল মুখোপাধ্যায়-সহ তৃণমূল কর্মীরা। এরপরেই পুলিশ তৎপরতায় বিক্ষোভ তুলে দেওয়া হয়। গাড়ি নিয়ে বেড়িয়ে যাওয়ার পথে অধীর বলেন এই রাস্তা সবার। তারপরেই অধীর চৌধুরীর গাড়ি আটকে রাস্তায় বসে বিক্ষোভ দেখান নাড়ু গোপাল-সহ তৃণমূল কর্মীরা।

কেন্দ্রীয় বাহিনী নিয়ে বহরমপুরের বুথে বুথে গিয়ে ভোটারদের মধ্যে ভীতি প্রদর্শনের প্রচেষ্টা করছেন অধীর চৌধুরী। এমনটাই অভিযোগ তোলে তৃণমূল। এজেন্টদের হুমকি দেওয়া হচ্ছে। সাধারণ মানুষকে ভোট দেওয়ার সুযোগ দেওয়া হচ্ছে না। পুলিশ প্রশাসন কোনো পদক্ষেপ নিচ্ছেনা। এমনটাই পাল্টা অভিযোগ অধীরের।

আরও পড়ুন: ভোট প্রচারে বেরিয়ে বৃদ্ধের পায়ে তেল মালিশ বিজেপি প্রার্থীর, তুমুল ভাইরাল ভিডিও...

বহরমপুর কান্তনগর এলাকার সাংসদ অধীরকে ঘেরাও করে বিক্ষোভ নাড়ু গোপাল মুখোপাধ্যায়ের। গো ব্যাক অধীর শ্লোগান তুলে রাস্তায় বসে সাংসদের গাড়ির সামনে বিক্ষোভ দেখালেন তৃণমূল নেতা ও ৭নং ওয়ার্ডের প্রার্থী নাড়ু গোপাল-সহ তৃণমূল কর্মীরা। ভোটের শেষ মুহূর্তেও উত্তপ্ত থাকল বহরমপুর। ২৬ নম্বর ওয়ার্ডে গন্ডগোলের খবর পেয়ে সেখানে উপস্থিত হন অধীর চৌধুরী। সদলবলে উপস্থিত হন তৃণমূল নেতৃত্বরাও। বহরমপুর টাউন ক্লাবের সামনে দুই পক্ষ সামনাসামনি হতেই শুরু হয় তুমুল উত্তেজনা। কথা কাটাকাটি থেকে দু'পক্ষের মধ্যে শুরু হয় ধস্তাধস্তি। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

Pranab Kumar Banerjee

Published by:Shubhagata Dey
First published:

Tags: Adhir Chowdhary, West Bengal Municipal Election 2022

পরবর্তী খবর