Home /News /national /
UP Election 2022 Viral Video|| ভোট প্রচারে বেরিয়ে বৃদ্ধের পায়ে তেল মালিশ বিজেপি প্রার্থীর, তুমুল ভাইরাল ভিডিও...

UP Election 2022 Viral Video|| ভোট প্রচারে বেরিয়ে বৃদ্ধের পায়ে তেল মালিশ বিজেপি প্রার্থীর, তুমুল ভাইরাল ভিডিও...

বৃদ্ধের পায়ে তেল মালিশ বিজেপি প্রার্থীর।

বৃদ্ধের পায়ে তেল মালিশ বিজেপি প্রার্থীর।

UP Election 2022 Viral Video: উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের (UP Assembly Election 2022) সপ্তম দফা ৭ মার্চ। ওই দিন উত্তরপ্রদেশের রবার্টসগঞ্জে ভোট। তাই নির্বাচনী প্রচার চলছে জোরকদমে।

  • Share this:

    #সোনভদ্র: ভোট বড় বালাই। ভোটের (UP Assembly Election 2022) জন্য কী না করতে হয়! তাই বলে পায়ে তেল মালিশ? এমন কথা শুনেছেন কখনও? যদি না শুনে থাকেন, এই প্রতিবেদন আপনার জন্য। ভাবছেন রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি কোনও সিনেমার কথা? না, একেবারেই না। সত্যি সত্যি এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের রবার্টসগঞ্জে (Robertsganj of UP)। সেখানকার বিজেপি বিধায়ক ভূপেশ চৌবে এমন ঘটনা ঘটিয়েছেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

    উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের (UP Assembly Election 2022) সপ্তম দফা ৭ মার্চ। ওই দিন উত্তরপ্রদেশের রবার্টসগঞ্জে ভোট। তাই নির্বাচনী প্রচার চলছে জোরকদমে। ভোটারদের মন জেতার জন্য যা যা করা সম্ভব, সব দিকেই নজর রাখছেন প্রার্থীরা। সেই রকমই নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন রবার্টসগঞ্জের (Robertsganj of UP) বিজেপি প্রার্থী ভূপেশ চৌবে। সেই সময়েই এক প্রৌঢ় ভোটারের মন জয় করার জন্য তাঁর পায়ে তেল মালিশ শুরুই করে দেন। নির্বাচনী প্রচার হওয়ায় সেই সময়ে তাঁর সঙ্গে ছিলেন দলীয় কর্মীরা। ফলে পায়ে তেল মালিশের সেই ঘটনা ক্যামেরাবন্দি করেন অনেকেই। তারপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা বিদ্যুতের গতিতে ভাইরাল হয়ে যায়।

    তবে এটাই প্রথমবার তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন তা নয়। সম্প্রতি স্টেজের ওপরে নিজের ভুলের মাশুল হিসেবে স্টেজের ওপরে ওঠবোস করেছেন ভূপেশ চৌবে। তাঁর আবেদন ছিল, বিগত ৫ বছরে তিনি তাঁর বিধানসভা এলাকার মানুষদের প্রতি যদি কোনও ভুল বা অন্যায় করে থাকেন, তার জন্য তাঁকে যেন ক্ষমা করে দেন স্থানীয় মানুষ। এই ঘটনা ছড়িয়ে পড়ায় তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। চত্তিশগড়ের Food and Logistics Minister অমরজিৎ ভগত বলেন, "একদিনে রাজনীতি হয় না। দীর্ঘদিন মানুষের পাশে থাকলে এমনিই ভালবাসা পাওয়া সম্ভব।"

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: UP Elections 2022

    পরবর্তী খবর