Home /News /south-bengal /
Sukanta Majumder: বর্ধমানে দলের সাংগঠনিক বৈঠকে সুকান্ত মজুমদার, কী বললেন দিলীপ ঘোষ প্রসঙ্গে?

Sukanta Majumder: বর্ধমানে দলের সাংগঠনিক বৈঠকে সুকান্ত মজুমদার, কী বললেন দিলীপ ঘোষ প্রসঙ্গে?

সুকান্ত মজুমদার যা দাবি করলেন!

সুকান্ত মজুমদার যা দাবি করলেন!

Sukanta Majumder: রবিবার দুপুরে বর্ধমানে সাংগঠনিক বৈঠক করতে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেখানে তিনি সাংবাদিকদের নানান প্রশ্নে নিজের মতামত জানান।

  • Share this:

#বর্ধমান : রবিবার দুপুরে বর্ধমানে সাংগঠনিক বৈঠক করতে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেখানে তিনি সাংবাদিকদের নানান প্রশ্নে নিজের মতামত জানান। সেখানে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) ব্যাপারে কী বললেন বর্তমান রাজ্য সভাপতি? (Sukanta Majumder)

 সাংবাদিকরা প্রশ করেন, দলে দিলীপ ঘোষকে (Dilip Ghosh) কোনঠাসা করা হচ্ছে বলে অভিযোগ। এ ব্যাপারে তাঁর প্রতিক্রিয়া কী? সুকান্ত মজুমদার উত্তরে বলেন, উনি দলের কেন্দ্রীয় সহ-সভাপতি। ওঁর সম্মান আছে, থাকবে। বিজেপিকে আজ রাজ্যে এই অবস্থায় নিয়ে আসার পেছনে অন্য অনেকের মতো দিলীপদারও মুখ্য ভূমিকা ছিল। তাই কোনও ভাবেই যাতে  তাঁর কোনও রকম সম্মানহানি না হয়, সে ব্যাপারে পার্টি ভাবনা চিন্তা করবে। (Sukanta Majumder)

 দুধকুমার মণ্ডল (Dudhkumar Mandal) প্রসঙ্গে সুকান্ত বলেন, "কারও যদি কোনও বিষয়ে অসুবিধা হয় তাহলে তিনি পার্টি নেতৃত্বের সঙ্গে আলোচনা করতে পারেন। পার্টির সংবিধানে কোথাও লেখা নেই দুধকুমার মণ্ডলের সঙ্গে আলোচনা করে কমিটিগুলি তৈরি করতে হবে। কিছু মানুষ মনে করতে পারেন, আমরা বড় নেতা হয়ে গিয়েছি। আসলে আমরা সবাই পার্টির জন্য নেতা। পার্টির বাইরে আমাদের কোনও অস্তিত্ব নেই। পার্টি ছাড়া আমরা প্রত্যেকে বিগ জিরো। সেটা অনেকে ভুলে যান।" (Sukanta Majumder)

আরও পড়ুন: দুধকুমার মণ্ডলের বিতর্কিত পোস্ট ঘিরে ফের বিদ্রোহের সুর! কী 'পদক্ষেপ' নিতে চলেছে BJP? তৃণমূলের ত্রিপুরা যাওয়া প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, "ওরা এর আগেও গিয়েছিলেন, আবার যাচ্ছেন। বার বার যান। কোনও অসুবিধা নেই। মা ত্রিপুরেশ্বরীর পুজো দিন। অনেক পাপ করেছেন। সেগুলির ক্ষয় হবে।"

দিলীপকে বলো কর্মসূচিকে ঘিরে রাজ্য রাজনীতিতে শোরগোল পড়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, "রাজ্য সভাপতি হিসেবে ঘোষণা করেছিলাম, টাকা নিয়ে চাকরি দেওয়া তৃনমূল নেতাদের বিরুদ্ধে বিজেপি অফিসে এসে অভিযোগ জানাতে বলেছিলাম। অনেকে টাকা দিয়েও চাকরি পাননি বা ভুয়ো চাকরি পেয়েছেন।  দিলীপদা নিজের ই মেল আই ডি দিয়ে সেই কাজই করছেন। কোনও অসুবিধা নেই। রাজ্য সভাপতি যে কথা বলেছিলেন উনি সেই কাজই করছেন।" বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের 'সিবিআই নিয়ে হতাশা', লোকে বলছে বিজেপির সঙ্গে সেটিং হয়ে গিয়েছে- এ ব্যাপারে বিজেপির রাজ্য সভাপতি বলেন,"আমরা কোনও সেটিংয়ে বিশ্বাসী নই। সিবিআই কোনও রাজনৈতিক দলের কথা মতো চলে না। তাছাড়া তিনি এজলাসে একথা বলেননি। এটা ব্যক্তি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ব্যক্তিগত মত।

আরও পড়ুন: শান্তিপূর্ণ প্রতিবাদ বজায় থাকুক, অগ্নিপথ প্রসঙ্গে মন্তব্য প্রিয়াঙ্কা গান্ধি

 উত্তর কলকাতার বিজেপি নেতা বিকাশ শর্মার গ্রেফতার প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি বলেন, ২০১৯ সালের পুরনো মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ এখনও  তৃণমূলের কথা মতো আমাদের নেতা কর্মীদের হেনস্থা করছে। দল তাঁর পাশে আছে। লিগ্যাল সেল তার জামিনের চেষ্টা করছে।

এরই পাশাপাশি অগ্নিপথ নিয়ে দেশজুড়ে হিংসাত্মক প্রতিবাদ প্রসঙ্গে সুকান্ত মজুমদার এদিন মুখ খোলেন। তিনি বলেন, "এটি একটি ভাল প্রকল্প। বিরোধী দলগুলোর অপরিনামদর্শিতার জন্য এবং তাদেরই উস্কানিতে কিছু যুবক এই ধরণের কাজ করছেন। যারা দেশের সেনা বাহিনীতে কাজ করে ভারতমাতার সেবা করতে চায় তারা এভাবে ট্রেন, বাস পোড়াতে পারে বলে আমার বিশ্বাস হয় না। এর পেছনে অন্য শক্তি রয়েছে। রাজনৈতিক ইন্ধন রয়েছে।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bengal BJP, Sukanta Majumder

পরবর্তী খবর