Home /News /kolkata /
Suicide News: আর কে ডাকবে বাবা বলে...ফাদার্স ডে-র আগেই চরম পথ বেছে নিল একমাত্র সন্তান সোহম 

Suicide News: আর কে ডাকবে বাবা বলে...ফাদার্স ডে-র আগেই চরম পথ বেছে নিল একমাত্র সন্তান সোহম 

ক্রিকেট বা অনলাইন গেম খেলতে নিষেধ করা হয়েছিল তাকে৷ মা-বাবাক বকাবকির কারণে আত্মঘাতী ছেলে, অনুমান পুলিশের৷

  • Share this:

#কলকাতা: অনলাইন গেম খেলতে নিষেধ? বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে মানা ? মা বাবার বকুনি খেয়ে আত্মঘাতী ছেলে!  চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কসবার শরত ঘোষ গার্ডেন রোডে। কসবায়  ইঞ্জিনিয়ারিং স্টুডেন্ট সোহম বসু নামে এক ছাত্র আত্মহত্যা করেন শনিবার দুপুরে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সোহম বসু, বয়স ২১ বছর।

শনিবার দুপুরে বন্ধুরা এসেছিল কসবা শরত ঘোষ গার্ডেন রোড বাড়িতে। ক্রিকেট খেলার জন্য ডাকতে এসেছিল সোহমকে। কিন্তু তখনই বাড়িতে মা বাবা বলেন, সামনে ফাইনাল পরীক্ষা, তাই খেলতে না যেতে। রাতে অনলাইন গেম কেন খেলে তা নিয়েও সোহমকে প্রশ্ন করা হয়। গেম খেলতে নিষধও করা হয়৷ মা বাবার বকুনি খায় সোহম ও তার বন্ধুরা। এরপর বন্ধুরা বাড়ি থেকে চলে যায়। কিছু ক্ষণ পর সোহমের মা-বাবা বাড়ি থেকে বাইরে যান কাজের কারণে। কিছুক্ষণ পর দুপুরে ২টো ১৫মিনিট নাগাদ  বাড়িতে ফেরেন। দেখেন ঘরের মধ্যে সোহম বসুর ঝুলন্ত দেহ। খবর দেওয়া হয় পুলিশ৷ এরপর কসবা থানার পুলিশ এসে সোহমের ঝুলন্ত দেহ উদ্ধার করে।

আরও পড়ুন Paternity Leave: সন্তান জন্মের পর মায়েদের মতো বাবারাও কি পাবেন বেশি দিনের ছুটি?

কোনও সুইসাইড নোট মেলেনি, দাবি পুলিশের। নিউ গড়িয়ার একটি বেসরকারি কলেজে  ইলেকট্রনিক কমারশিয়াল ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র সোহম। সোহমের বাবা জানান, " দুই বন্ধু বাড়িতে ডাকতে আসে সহমকে, ক্রিকেট খেলার জন্য। তখন সোহমের মা নিষেধ করেন খেলতে যেতে। রাতে অনলাইন গেম খেলতে মানা করা হয়। বকাবকি করা হয়েছিল কারণ সামনে ফাইনাল পরীক্ষা। আমরা দুজন বাইরে যাই। এরপর বাড়ি ফিরে এসে দেখি ছেলের ঝুলন্ত দেহ।"

আত্মঘাতী সোহম আত্মঘাতী সোহম

ঘটনায় শোকস্তব্ধ পরিবার থেকে পাড়া প্রতিবেশী সকলেই। পুলিশের প্রাথমিক অনুমান, মা বাবার বকাবকির কারণেই ছেলে এভাবে আত্মঘাতী হয়েছে৷ দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় পাড়া প্রতিবেশীরাও হতবাক। বকুনির জন্য আত্মঘাতী ছেলে এটা পাড়ার কেউ মেনে নিতে পারছেন না। প্রশ্ন উঠছে, পরীক্ষা থাকার জন্য নিজের সন্তানকে মা বাবা বকুনি দেওয়া কি অপরাধ? প্রশ্ন ওয়াকিবহল মহলের।

Published by:Pooja Basu
First published:

Tags: Kolkata News, Suicide

পরবর্তী খবর