Home /News /south-bengal /

Social Media Friendship:সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব, বাগুইআটির গৃহবধূকে দেহ ব্যবসায় নামানোর চেষ্টায় গ্রেফতার যুবক

Social Media Friendship:সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব, বাগুইআটির গৃহবধূকে দেহ ব্যবসায় নামানোর চেষ্টায় গ্রেফতার যুবক

সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব করে গৃহবধূকে দেহ ব্যবসায় নামানোর চেষ্টায় গ্রেফতার এক যুবক। অভিযুক্তকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব করে গৃহবধূকে দেহ ব্যবসায় নামানোর চেষ্টায় গ্রেফতার এক যুবক। অভিযুক্তকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, বাগুইআটি এলাকার বাসিন্দা এক গৃহবধূ ২০২১ সালের সেপ্টেম্বর মাসে বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন যে, ২০২১ সালের জুন মাস নাগাদ নাজিম শেখ নামের এক ব্যক্তির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তাঁর পরিচয় হয়। শুরু হয় কথাবার্তা, ধীরে ধীরে সম্পর্ক গভীর হয়। নাজিমের প্রতি ভাললাগা তৈরি হয় মহিলার! সম্পর্ক আরও গাঢ় হতে থাকে, সেই ব্যক্তির সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতেও যেতেন গৃহবধূ। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ঘনিষ্ঠ ছবিও আদান প্রদান হয়ে বলে গৃহবধূ অভিযোগে জানান। কিন্তু সম্পর্ক যত গাঢ় হতে থাকে, তত গৃহবধূ আঁচ করতে পারেন নাজিম শেখ তাঁকে দিয়ে দেহ ব্যবসা করাতে চাইছে।

    আরও পড়ুন: সপ্তাহ শুরুতেই একেবারে বদলে যাবে আবহাওয়া, ফের বৃষ্টির সতর্কতা জারি হাওয়া অফিসের

    থানায় দায়ের করা অভিযোগে মহিলা জানান, যুবক বারবার তাঁকে দেহ ব্যবসায় নামার জন্য জোর করতে থাকে। তিনি বিষয়টি এড়িয়ে গেলে সোশ্যাল মিডিয়ায় ফেক প্রোফাইল তৈরি করে তাঁর বেশকিছু ঘনিষ্ঠ ছবি ও ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে ক্রমাগত ব্ল্যাকমেল শুরু করে অভিযুক্ত। এর পর আর দেরী করেননি গৃহবধূ। তিনি পুরো বিষয়টি তাঁর স্বামীকে খুলে বলেন। অবশেষে সেপ্টেম্বর মাসে বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন গৃহবধূ।

    আরও পড়ুন: সেলুন, বিউটি পার্লার খোলা নিয়ে নয়া সিদ্ধান্ত, বিজ্ঞপ্তি দিয়ে কী জানাল রাজ্য?

    গৃহবধূর অভিযোগের ভিত্তিতে তদন্তের শুরুতে নাজিমের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। সেই সময় অভিযুক্ত মুম্বইয়ে পালিয়ে যায় বলে পুলিশ সূত্রে খবর। অবশেষে গতকাল গোপন সূত্রে খবর পেয়ে বর্ধমানের কলনায় হানা দেয় সাইবার ক্রাইম থানার পুলিশ। সেখান থেকে অভিযুক্ত নাজিম শেখকে গ্রেফতার করে পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হয়েছে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই ব্যক্তি একই পদ্ধতিতে অন্য কোনও মহিলার সঙ্গে প্রতারণা করেছে কি না, তদন্ত করে দেখছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    Anup Chakraborty

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Baguiati

    পরবর্তী খবর