Home /News /south-bengal /
West Bengal News: বারাসতে বাসে উঠল 'ওরা', ব্যবসায়ীকে নামিয়ে তারপর...পুলিশের বেশে কারা ছিল, জানেন?

West Bengal News: বারাসতে বাসে উঠল 'ওরা', ব্যবসায়ীকে নামিয়ে তারপর...পুলিশের বেশে কারা ছিল, জানেন?

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: চার চাকা গাড়িটি বারাসত থানায় না ঢুকে এগারো নম্বর রেলগেট পেরিয়ে বারাসত কলেজের পাশের রাস্তা ধরে নীলগঞ্জের দিকে বারাসত বারাকপুর রোডে উঠতেই ছিনতাইবাজদের পরিচয়পত্র দেখতে চান ব্যবসায়ী রাকেশ সেন।

  • Share this:

    #বারাসত: চলন্ত বাস থেকে পুলিশ পরিচয় দিয়ে গহনা ব্যবসায়ীকে নামিয়ে সাড়ে তিন লক্ষাধিক মূল্যের রূপার সামগ্রী নিয়ে চম্পট দিল ছিনতাইবাজরা। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বারাসতের ৩৪ নম্বর জাতীয় সড়কের ডাকবাংলো মোড়ের কাছে। গোবরডাঙার বাসিন্দা রাকেশ সেন কলকাতা থেকে রূপার সামগ্রী কিনে শিলিগুড়ি যাওয়ার উদ্দেশ্যে ধর্মতলা থেকে বেসরকারী বাসে চাপেন। বাসটি বারাসতের ডাকবাংলো মোড় পার হতেই ছিনতাইবাজরা চলন্ত বাসটি থামিয়ে গাড়িতে উঠে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে জোর করে বাস থেকে নামিয়ে একটি চারচাকা গাড়িতে তোলে থানায় নিয়ে যাওয়ার নাম করে।

    চার চাকা গাড়িটি বারাসত থানায় না ঢুকে এগারো নম্বর রেলগেট পেরিয়ে বারাসত কলেজের পাশের রাস্তা ধরে নীলগঞ্জের দিকে বারাসত বারাকপুর রোডে উঠতেই ছিনতাইবাজদের পরিচয়পত্র দেখতে চান ব্যবসায়ী রাকেশ সেন। তখন রাকেশকে মারধর করে কেড়ে নেয় মোবাইল ফোন। নিয়ে যাওয়া হয় অন্ধকার রাস্তায়। তখন রাকেশ নিজের মোবাইল কেড়ে নিতে গেলে চলন্ত গাড়ি থেকে ধাক্কা দিয়ে বাইরে দেয়। গাড়ির ভিতরে রূপার সামগ্রী ব্যাগ থেকে যায়। রাকেশ সেন রাস্তায় পড়তেই গাড়িটি জোরে টেনে বেরিয়ে যায় ছিনতাইবাজরা। তখন এক পথ চলতি বাইক আরোহীর সাহায্য নিয়ে গাড়ির পিছনে ধাওয়া করে রাকেশ। কিন্তু ততক্ষণে পগারপার গাড়িটি। রাতে বারাসত থানায় লিখিত অভিযোগ করলেও পুলিশ এখনও ছিনতাইয়ের ঘটনার তদন্ত শুরু করতে পারেনি।

    আরও পড়ুন: বার ডান্সার বান্ধবীকে নিয়ে রাত সফর, বারুইপুরে প্রোমোটারের সঙ্গে হাড়হিম ঘটনা!

    রাকেশ সেনের অভিযোগ, গাড়ির হেল্পারকে ছিনতাইবাজরা পাঁচশো টাকা গুঁজে দেয়। এমনকি নিজের উদ্যোগে ছিনতাইবাজদের গাড়ির সিসিটিভির ফুটেজ বারাসত থানায় জমা দেয় রাকেশ।

    আরও পড়ুন: ফিরহাদ হাকিমের গাড়ির সামনে আহত টোটো চালক! মন্ত্রী যা করলেন, অবাক সকলে

    রাকেশ সেন পুলিশের কাছে অভিযোগ করেছেন। তারা বিষয়টি তদন্ত করে জানাবে। বারাসত শহরে দূরপাল্লার গাড়ি থামিয়ে পুলিশ পরিচয় দিয়ে এই ছিনতাইয়ের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও উঠেছে প্রশ্ন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Barasat, Snatching

    পরবর্তী খবর