Home /News /north-bengal /
Firhad Hakim: ফিরহাদ হাকিমের গাড়ির সামনে আহত টোটো চালক! মন্ত্রী যা করলেন, অবাক সকলে

Firhad Hakim: ফিরহাদ হাকিমের গাড়ির সামনে আহত টোটো চালক! মন্ত্রী যা করলেন, অবাক সকলে

ফাইল ছবি

ফাইল ছবি

Firhad Hakim: উদ্ধারকার্যে মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে ছিলেন ইটাহারের বিধায়ক মুশারফ হোসেনও।

  • Share this:

    #মালদহ: রাজ্যের পরিবহণ মন্ত্রী মন্ত্রী ফিরহাদ হাকিমের (Firhad Hakim) গাড়ি ও কনভয়ের সামনে টোটো উলটে জখম হলেন টোটো চালক। ঘটনার পরপরই মন্ত্রী ফিরহাদ হাকিম নিজে গাড়ি থেকে নেমে উদ্ধারকার্যে হাত লাগালেন। মন্ত্রীর এমনই মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। উদ্ধারকার্যে মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে ছিলেন ইটাহারের বিধায়ক মুশারফ হোসেনও।

    জানা গিয়েছে, মালদহ থেকে মিটিং সেরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে পুরভোটের নির্বাচনী জনসভায় যোগ দিতে গিয়েছিলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম। আসার পথে কুনোর রাজ্য সড়কে মন্ত্রীর গাড়ির সামনে একটি টোটো আচমকাই উল্টে যায়। দুর্ঘটনার পরপরই মন্ত্রী নিজে দ্রুত গাড়ি থেকে নেমে উদ্ধারকার্যে হাত লাগান।

    তিনি ও তাঁর দেহরক্ষীরা সকলে মিলে টোটোটিকে সোজা করে রাস্তায় তোলার পাশাপাশি গুরুতর আহত টোটো চালককে উদ্ধার করেন। মন্ত্রীর নির্দেশে দ্রুত আহত ওই টোটো চালককে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রীর এহেন আচরণ দেখে স্থানীয় বাসিন্দারা সকলেই তাঁকে সাধুবাদ জানিয়েছেন।

    আরও পড়ুন: অপেক্ষা করছে কড়া শাস্তি, ফিরহাদের হুঁশিয়ারিতে তৃণমূলের অন্দরে বিরাট ঝড়

    এদিকে, দলের সঙ্গে যুক্ত কেউ পুরভোটে নির্দল বা গোঁজ হয়ে দাঁড়াতে পারবেন না বলে এদিন স্পষ্ট করে দিয়েছিলেন ফিরহাদ। তৃণমূলের সঙ্গে কোনও ভাবে সম্পর্ক রয়েছে, এমন নির্দল প্রার্থী বা গোঁজ প্রার্থীদের প্রচারপত্র ছাপিয়ে তৃণমূলের প্রার্থীদের সমর্থনের কথা ঘোষণা করে লড়াই থেকে সরে দাঁড়াতেও নির্দেশ দিয়েছেন তিনি। আগামী পাঁচ দিনের মধ্যে এই পদক্ষেপ করতে হবে। রাজ্যের ১০৭ পুরসভায় ভোটের আগেই এমনই কড়া বার্তা দিলেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

    আরও পড়ুন: 'এখন অন্য হাওয়া', এসেছিল বার্তা, কেন বিজেপি-তে যোগ দিয়েছিলেন বাপ্পি লাহিড়ি?

    ফিরহাদের হুঁশিয়ারি, ''এর পরেও যাঁরা তা করবেন না, তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে দল।'' মালদহে এসে নির্দল প্রশ্নে এভাবেই দলের অবস্থান স্পষ্ট করে কড়া হুঁশিয়ারি দিলেন ফিরহাদ হাকিম। বুধবার মালদহে একটি বেসরকারী হোটেলে ইংরেজবাজার ও পুরাতন মালদহ পৌরসভার দলীয় প্রার্থীদের সঙ্গে বৈঠকও করেন ফিরহাদ। তিনি আরও জানান, মালদহের দুই পুরসভায় গুরুত্বপূর্ণ এবং সিনিয়র লিডারদের বিভিন্ন ওয়ার্ড জেতাতে দলের অবজারভার হিসেবে দায়িত্ব ভাগ করে দেওয়া হবে।''

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Firhad Hakim

    পরবর্তী খবর