corona virus btn
corona virus btn
Loading

রিয়ার গ্রেফতারিতে হতবাক পুরুলিয়ার তুনতুড়ি, এই গ্রামের সঙ্গে অভিনেত্রীর কী যোগ? জেনে নিন

রিয়ার গ্রেফতারিতে হতবাক পুরুলিয়ার তুনতুড়ি, এই গ্রামের সঙ্গে অভিনেত্রীর কী যোগ? জেনে নিন

পুরুলিয়ার গ্রামে বাড়িতে রিয়াদের বিশেষ আসা-যাওয়া ছিল না। ঐতিহ্যবাহী পরিবারের মেয়ের জেলে যাওয়ার খবরে হতবাক পুরুলিয়া।

  • Share this:

#পুরুলিয়া: বাইশ বছর আগের কথা। ছোট্ট মেয়েটা বাবার হাত ধরে এসেছিল গ্রামের বাড়ির দুর্গাপুজো দেখতে। সেই ফুটফুটে মেয়েই জড়িয়ে পড়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায়। মাদক-যোগে গ্রেফতার। রিয়া চক্রবর্তীর গ্রেফতারিতে কিছুটা অবাক, কিছুটা নস্ট্যালজিক পুরুলিয়া।

ঝাড়খণ্ড লাগোয়া বাঘমুণ্ডির অজ পাড়া গাঁ তুনতুড়ি এখন খবরের শিরোনামে। গ্রামের ঐতিহ্যবাহী চক্রবর্তী পরিবারকে নিয়ে এখন নানা কথা। তারই মাঝে ঠায় দাঁড়িয়ে ঝোপঝাড়ে ঘেরা হলদে রঙা বাড়ি। এই বাড়ির মেয়েকে নিয়ে তোলপাড় গোটা দেশ। রিয়ার বয়স তখন বছর ছয়েক। বাবার সঙ্গে দুর্গাপুজোয় তুনতুড়ির এই বাড়িতে এসে থাকেন। স্থানীয় সূত্রের খবর, রিয়া চক্রবর্তীর পূর্বপুরুষেরা এক সময় এই গ্রামে বাস করতেন ৷ গত ২০ বছর রিয়াদের গ্রামে যাওয়া-আসা নেই ৷ এককালে তুনতুড়ির চক্রবর্তী পরিবারের বিরাট নামডাক ছিল ৷ পরিবারের দেওয়া জমিতে স্কুল, স্বাস্থ্যকেন্দ্র তৈরি হয়েছে ৷  ঐতিহ্য মেনে আজও দুর্গাপুজো হয় বাড়িতে ৷ চক্রবর্তী পরিবারের দুর্গাপুজো এ বছর ৩২৩ বছরে পা দেবে ৷

রিয়ার দাদু শিরিষ চক্রবর্তী ঝাড়খণ্ডের একটি খাদানে উচ্চপদে কর্মরত ছিলেন। তাঁর পুরুলিয়া শহরেও একটি বাড়ি ছিল। রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী সেনার ডাক্তার ছিলেন। রিয়ার জন্মও বাংলার বাইরে। বাবার কর্মস্থলের পরিবর্তনের সঙ্গে সঙ্গে রিয়াও বিভিন্ন রাজ্যে ঘুরেছেন। পুরুলিয়ার গ্রামে বাড়িতে বিশেষ আসা-যাওয়া ছিল না। ঐতিহ্যবাহী পরিবারের মেয়ের জেলে যাওয়ার খবরে হতবাক পুরুলিয়া।

Published by: Siddhartha Sarkar
First published: September 10, 2020, 10:19 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर