Home /News /south-bengal /
রায়গঞ্জে প্রিসাইডিং অফিসের মৃত্যু নয়া মোড়, মৃতদেহ পুনরায় ময়নাতদন্তের আবেদন স্ত্রীর

রায়গঞ্জে প্রিসাইডিং অফিসের মৃত্যু নয়া মোড়, মৃতদেহ পুনরায় ময়নাতদন্তের আবেদন স্ত্রীর

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

রায়গঞ্জে প্রিসাইডিং অফিসারের মৃত্যুতে নয়া মোড়। জেলাশাসকের কাছে ফের ময়নাতদন্তের আবেদন জানিয়েছেন মৃত রাজকুমার রায়ের স্ত্রী।

  • Share this:

    #রায়গঞ্জ: রায়গঞ্জে প্রিসাইডিং অফিসারের মৃত্যুতে নয়া মোড়। জেলাশাসকের কাছে ফের ময়নাতদন্তের আবেদন জানিয়েছেন মৃত রাজকুমার রায়ের স্ত্রী। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্তের সময় ভিডিওগ্রাফি ও নতুন করে ফরেনসিক পরীক্ষারও আবেদন জানিয়েছেন তিনি। জেলাশাসকের কাছে গতকাল লিখিত আবেদন জানান অর্পিতা রায়বর্মন। আবেদনপত্রটি জেলা পুলিশকে পাঠিয়েছেন। জানালেন উত্তর দিনাজপুরের জেলাশাসক আয়েষা রানি।

    আরও পড়ুন: লাগাতার ১২ দিন পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি, কোণঠাসা আম আদমি

    71c487d1-5561-485d-bcfd-f49a6a1827f2

    পঞ্চায়েত ভোটের ডিউটিতে এসে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় প্রিসাইডিং অফিসারের। তবে তাঁর পরিবার এই দাবি মানতে নারাজ ৷ রায়গঞ্জের বাসিন্দা, পেশায় স্কুল শিক্ষক, বছর আটত্রিশের রাজকুমার রায় ৷ প্রিসাইডিং অফিসার হিসেবে ভোটের কাজ গিয়েছিলেন ইটাহারের সোনাপুর বিদ্যালয়ে।

    আরও পড়ুন: নাবালিকা ধর্ষণে উত্তপ্ত মহিষাদল, অভিযুক্ত স্থানীয় যুবক পলাতক

    পরিবার সূত্রে খবর, ভোট শেষ হয়ে গেলেও রাতে তিনি বাড়ি ফেরেননি। পরদিন রাতে, রায়গঞ্জ এবং বামনগ্রাম স্টেশনের মাঝে প্রিসাইডিং অফিসারের দেহ উদ্ধার হয়। এই ঘটনায় অস্বাভাবিক মৃত‍্যুর মামলা রুজু করে পুলিশ। কিন্তু, এই তত্ত্ব মানতে রাজি নন পরিজনেরা। তাঁদের দাবি, খুন করা হয়েছে।

    First published:

    Tags: Post Mortem, Presiding Officer, Raigunj, Raigunj Presiding officer

    পরবর্তী খবর