হোম /খবর /দক্ষিণবঙ্গ /
বাড়ি থেকে বেরিয়ে ফিরলেন না শিক্ষক,গাছের ডালে মিলল ঝুলন্ত দেহ! চাঞ্চল্য ময়নায়

Purba Medinipore: বাড়ি থেকে বেরিয়ে ফিরলেন না শিক্ষক, গাছের ডালে মিলল ঝুলন্ত দেহ! চাঞ্চল্য ময়নায়

সোমবার বিকেলে নিজের বাড়ি থেকে বেরিয়ে যান শিক্ষক৷

সোমবার বিকেলে নিজের বাড়ি থেকে বেরিয়ে যান শিক্ষক৷

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই শিক্ষকের পায়ে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

  • Share this:

#তমলুক: পূর্ব মেদিনীপুরের ময়না শিক্ষকের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য৷ মৃত্যুর প্রকৃত তদন্ত চেয়ে পুলিশের দ্বারস্থ হল শিক্ষকের পরিবার৷ শিক্ষককে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর স্ত্রীর৷ ওই শিক্ষককে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ৷

মৃত শিক্ষকের নাম মানস পাড়ই৷ ৫৫ বছর বয়সি মানসবাবুর তাঁর বাড়ির কাছেই একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়৷ তিনি ময়নার দক্ষিণ আনুখা মোক্ষদা বিদ্যাপীঠের শিক্ষক ছিলেন৷ তমলুকের ময়না থানার গড় ময়না গ্রামের বাসিন্দা ছিলেন ওই শিক্ষক৷ ময়না ব্লক স্বাস্থ্যকেন্দ্র সংলগ্ন গড় ময়না গ্রামে স্ত্রী ও ছেলে মেয়েকে নিয়ে থাকতেন তিনি। তাঁর স্ত্রীও প্রাথমিক স্কুলের শিক্ষিকা।

আরও পড়ুন: সন্তান নিয়ে বাড়িতে একা গৃহবধূ! ধর্ষণের হামলার অভিযোগ! রক্তারক্তি কাণ্ড রানাঘাটে

পরিবার সূত্রে খবর, সোমবার বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন৷ কিন্তু রাত পর্যন্ত তিনি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের সদস্যরা৷ জানানো হয় প্রতিবেশীদের৷ এর পরেই পরিবারের সদস্য এবং প্রতিবেশীরা মিলে ওই শিক্ষকের খোঁজ শুরু করেন৷ রাতে বাড়ি থেকে কিছুটা দূরে একটি আমগাছের ডালে গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় মানসবাবুর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা।

গাছ থেকে নামিয়ে ওই শিক্ষককে উদ্ধার করে ময়না ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওই শিক্ষকের মৃত্যুর ঘটনার খবর পেয়ে ময়না থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

আরও পড়ুন: ভাসুর আগেই লিখে দিয়েছিল জমি, হঠাৎই ফেরত চেয়ে দক্ষযজ্ঞ, প্রাণ হারাল চ্যাম্পিয়ন

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই শিক্ষকের পায়ে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে খুন করে মৃতদেহ ঝুলিয়ে দেওয়ার অভিযোগ ময়না থানায় লিখিত ভাবে করেছেন মৃত শিক্ষকের স্ত্রী। ইতিমধ্যেই খুনের তদন্ত শুরু করেছে ময়না থানার পুলিশ।

আজ ময়না দক্ষিণা আনুখা মুখ্যদা বিদ্যাপীঠ হাই স্কুলের প্রধান শিক্ষক জানান, দুর্গাপূজার ছুটির পর থেকেই শিক্ষকের মধ্যে অস্বাভাবিকতা লক্ষ্য করা যাচ্ছিলো।

কিন্তু আচমকা তাঁর মৃত্যুতে আমরা সবাই অবাক!দেহ উদ্ধার করে ময়না ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ওই শিক্ষকের মৃত্যুর ঘটনার খবর পেয়ে ময়না থানার পুলিশ ঘটনাস্থলে যায়।স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই শিক্ষকের পায়ে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে খুন করে মৃতদেহ ঝুলিয়ে দেওয়ার অভিযোগ ময়না থানায় লিখিত ভাবে করেছেন মৃত শিক্ষকের স্ত্রী। ইতিমধ্যেই খুনের তদন্ত শুরু করেছে ময়না থানার পুলিশ।

ময়না দক্ষিণ আনুখা মোক্ষদা বিদ্যাপীঠ হাইস্কুলের প্রধান শিক্ষক জানান, দুর্গাপুজোর ছুটির পর থেকেই শিক্ষকের মধ্যে অস্বাভাবিকতা লক্ষ্য করা যাচ্ছিল। কিন্তু আচমকা তাঁর মৃত্যুতে মানসবাবুর সহকর্মীরাও অবাক!

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Murder, Purba Medinipore, Suicide