হোম /খবর /মুর্শিদাবাদ /
ভাসুর আগেই লিখে দিয়েছিল জমি, ফেরত চেয়ে দক্ষযজ্ঞ, গেল প্রাণ

Murshidabad News: ভাসুর আগেই লিখে দিয়েছিল জমি, হঠাৎই ফেরত চেয়ে দক্ষযজ্ঞ, প্রাণ হারাল চ্যাম্পিয়ন

বেলডাঙায় যুবককে খুন। হাসপাতালে মৃতের পরিজনেরা 

বেলডাঙায় যুবককে খুন। হাসপাতালে মৃতের পরিজনেরা 

জমি বিবাদের জেরে চরম পরিণতি! প্রান গেল খো খো কবাডি চ্যাম্পিয়নের

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মুর্শিদাবাদ:  সোমবার সন্ধ্যায় মুর্শিদাবাদ জেলার বেলডাঙায় জমি সংক্রান্ত বিবাদের জেরে ধারালো অস্ত্র দিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবককে। ঘটনাটি ঘটেছে বেলডাঙ্গা থানার দেবকুন্ডু পূর্ব পাড়ায়। পারিবারিক বিবাদের জেরেই জমি বিবাদ কে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মধ্যে বচসা তৈরি হয় ও পরে মারামারি হয় ।মারামারি কেন্দ্র করে মৃত্যু হল মাসুদ আলম (২০) নামে যুবকের এক বছর কুড়ির যুবকের।

এই ঘটনার জেরে মৃত মাসুদ আলম তারা বাবা আরমান শেখ গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে চিকিৎসা জন্য। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য এই এলাকায়। পারিবারিক সূত্রে জানা যায় জমি কে কেন্দ্র করে এই ঝামেলার সূত্রপাত।

আরও পড়ুন -  Quarter Final Line Up: ব্রাজিলের মিডফিল্ড মেশিন নেইমার তেলে দৌড়চ্ছে, জেনে নিন কোয়ার্টার ফাইনাল কবে কখন

মৃতের মা জানান, মেজো ভাসুর ২০০০ সালে জায়গা লিখে দিয়েছিল বড় ভাসুরকে। এবার সেই জায়গা নিয়ে ফেরৎ দেওয়ার দাবি করা হয়। জমি নিয়ে বিবাদ চলছিল। আর তার জেরেই ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে মাসুদ আলমকে বলে অভিযোগ। সেলিম ও ইসরাফিল এই হামলা চালিয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন - Cyclone Mandaous : বঙ্গোপসাগরে ফুঁসছে নতুন সাইক্লোন, হু হু করে হাওয়া,প্রবল বৃষ্টিতে তোলপাড়ের আশঙ্কা

পেশায় খো খো কবাডি চ্যাম্পিয়ন ছিল মৃত ২০ বছর বয়সী মাসুদ আলম। তাকে বাঁশ ও লাঠি ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। গুরুতর আহত অবস্থায় তাঁকে চিকিৎসার জন্য বেলডাঙা ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলডাঙা থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে ।সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন ।

Kaushik Adikary
Published by:Debalina Datta
First published:

Tags: Death, Murshidabad