• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Murder Attempt: গ্যাসের সিলিন্ডার খুলে ঘরে আগুন লাগিয়ে বাবা মাকে খুনের চেষ্টা ছেলের

Murder Attempt: গ্যাসের সিলিন্ডার খুলে ঘরে আগুন লাগিয়ে বাবা মাকে খুনের চেষ্টা ছেলের

অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করে হরিহরপাড়া থানার (Hariharpara) পুলিশ

অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করে হরিহরপাড়া থানার (Hariharpara) পুলিশ

সেই টাকা দিতে রাজি না হওয়ায় বাবা ও মাকে মারধর ও গ্যাসের সিলিন্ডার খুলে ঘরের মধ্যে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ (Attempt to murder)

  • Share this:

হরিহরপাড়া : মদ ও জুয়ার টাকা না পেয়ে বাবা মাকে বেধড়ক মারধর করে আগুনে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। অভিযুক্ত ছেলে শুক্রবার রাতে মদ ও জুয়ার খেলার জন্য টাকা চায় বাবার কাছে। সেই টাকা দিতে রাজি না হওয়ায় বাবা ও মাকে মারধর ও গ্যাসের সিলিন্ডার খুলে ঘরের মধ্যে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ (Attempt to murder)। বাবা মায়ের আর্তনাদে প্রতিবেশীরা ছুটে আসেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে হরিহরপাড়া থানার মামদালিপুর গ্রামে। অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করে হরিহরপাড়া থানার (Hariharpara) পুলিশ। শনিবার তাকে জেলা আদালতে তোলা হয়।

আরও পড়ুন : জলে কুমির, আতঙ্কে গঙ্গাস্নান বন্ধ রেখেছেন কালনা পূর্বস্থলীর বাসিন্দারা

পরিবার সূত্রে জানতে পারা যায়, অভিযুক্ত ছেলের নাম চাঁদ মহম্মদ শেখ। অভিযোগ প্রতিনিয়ত বিভিন্ন ধরনের নেশা ও জুয়া খেলে সর্বস্ব হারিয়েছে। বাড়িতে প্রতিনিয়ত অশান্তি ঝামেলা করে। ১০ দিন আগে স্ত্রী সাহেদা বিবিকে মারধর করে পাঠিয়ে দিয়েছে বাপের বাড়িতে। তারপর থেকে মা ও বাবার ওপর চলে অত্যাচার। শুক্রবার রাতে মদ্যপ অবস্থায় বাড়িতে এসে ঝামেলা করে মা ও বাবার সঙ্গে। মদ ও জুয়ার খেলার জন্য টাকা চায় বাবার কাছে। সেই টাকা দিতে রাজি না হওয়ায় বাবা ও মাকে মারধর ও গ্যাসের সিলিন্ডার খুলে ঘরের মধ্যে আগুন লাগিয়ে দেয়।

আরও পড়ুন : ধানক্ষেতে ৫০ হাতির তাণ্ডব ক্যামেরাবন্দি আকাশে ড্রোনপথে

কোনও রকমে পালিয়ে প্রাণে বেঁচে হরিহরপাড়া থানায় অভিযোগ করেন বাবা সিরাজুদ্দিন শেখ। বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার পর গ্রামবাসীরা থানায় অভিযোগ করে। পুলিশ অভিযুক্ত চাঁদ মহম্মদকে গ্রেপ্তার করে। বাবা সিরাজুদ্দিন বলেন, আগুন ছড়িয়ে পড়লে আশেপাশে বাড়িতে আগুন লেগে ঘটে যেতে পারত বড়সড় কোনও দুর্ঘটনা।

আরও পড়ুন : গ্রামে প্রকল্প হলে মিলবে চাকরি? ডেউচা-পাচামিতে দুই কন্যার কাহিনি

শনিবার অভিযুক্তকে জেলা আদালতে তোলা হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানার পুলিশ।গ্রামবাসী শহিদুল শেখ বলেন, ‘‘চাঁদ মহম্মদের নামে এলাকায় প্রতিদিন মদ ও জুয়ার আসর বসানোর অভিযোগ উঠছিল। অতিষ্ঠ হয়ে উঠেছিল গ্রামবাসীরা।ওকে গ্রেফতার করায় গ্রামবাসীরা স্বস্তিতে।’’

Published by:Arpita Roy Chowdhury
First published: