Home /News /south-bengal /
Murshidabad News: পছন্দের লোককে কাজ দিতে হবে, সরকারি এক আধিকারিককে রিভলবার দিয়ে প্রাণে মারার হুমকি

Murshidabad News: পছন্দের লোককে কাজ দিতে হবে, সরকারি এক আধিকারিককে রিভলবার দিয়ে প্রাণে মারার হুমকি

Murshidabad News: অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ও তাকে ভয় দেখাতে আগ্নেয়াস্ত্র (Fire Arms) দেখান হয় বলে অভিযোগ মুর্শিদাবাদ (Murshidabad) জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেনের বিরুদ্ধে ।

  • Share this:

#মুর্শিদাবাদ: পছন্দের লোককে কাজ দিতে হবে, সরকারি এক আধিকারিককে রিভলবার দিয়ে প্রানে মারার হুমকি। গত ১৪ই জানুয়ারী মুর্শিদাবাদ (Murshidabad) জেলা পরিষদের ডবলু বি এস আর ডি এ-র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার গৌতম সান্ন্যালের ঘরে গিয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ও তাকে ভয় দেখাতে আগ্নেয়াস্ত্র (Fire Arms) দেখান হয় বলে অভিযোগ মুর্শিদাবাদ (Murshidabad) জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেনের বিরুদ্ধে । সঙ্গে আরও ৩জন দুষ্কৃতী ছিল ও তাদের হাতে আগ্নেয়াস্ত্র (Fire Arms) ছিল বলেও অভিযোগ।

ওই ইঞ্জিনিয়ার লিখিতভাবে জেলাশাসক ও তার দফতরকে জানিয়েছেন। যদিও এই ব্যাপারে ইঞ্জিনিয়ার গৌতম সান্ন্যাল মুখ খুলতে চাননি। তিনি জানিয়েছেন উর্ধ্বতন কর্তৃপক্ষকে তিনি সমস্ত ঘটনা জানিয়েছেন। প্রসঙ্গত, ৭০ আসনের মুর্শিদাবাদ জেলা পরিষদের ৬৯টি আসনই তৃণমূলের দখলে রয়েছে। তবে বিধানসভা ভোটের আগে সভাধিপতি ও সহকারী সভাধিপতি সহ বেশ কয়েকজন অন্যদলে চলে যাওয়ায় বর্তমানে সভাধিপতি ও সহকারী সভাধিপতির পদ খালি রয়েছে।

তাই পূর্ত কর্মাধ্যক্ষ রাজীব হোসেন জেলা পরিষদের মাথা হয়ে কাজ দেখভাল করছেন। আর এই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় জেলার রাজনৈতিক মহল।

আরও পড়ুন - Oracle Speaks: ওরাকল স্পিকস ১৯ জানুয়ারি; দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

যদিও রাজীব হোসেন বলেন, আমার বিরুদ্ধে এই অভিযোগ সম্পূর্ন ভিত্তিহীন। জেলা পরিষদের কাজ দেওয়া হয় ই-টেন্ডারের মাধ্যমেই। এস আর ডি এ-র কোনো কাজ যাতে জেলা পরিষদের প্রতিনিধি হিসেবে তদারকি না করি সেই কারনেই ওই ইঞ্জিনিয়ার মিথ্যা এই অভিযোগ করেছে। আমি চাই এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হোক। যদিও প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, রাজ্য সরকারের অফিসারদের হুমকি দিচ্ছে শাসকদলের নেতারাই।

আরও পড়ুন - WHO জারি করল Alert, কোনও দিনই শেষ হবে না করোনা ভাইরাস, থেকে যাবে এডস, ম্যালেরিয়ার মতো

সরকারি আধিকারিককে এইভাবে আগ্নেয়াস্ত্র (Fire Arms) দেখিয়ে হুমকি দেওয়া হলে তারা নির্ভয়ে কাজ করবে কি করে। সরকারি আধিকারিকরা যদি সরকারের কাছে নিরাপত্তা না পায় তাহলে তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। বিষয়টি খতিয়ে দেখার জন্য আমি মুখ্যমন্ত্রীর কাছে দাবি করছি। বিজেপির জেলা সভাপতি শাখারব সরকার বলেন, মুর্শিদাবাদে শিল্পের নমুনা এইসব ঘটনা। এটাই তৃণমূলের কালচার। এই ঘটনা নতুন কিছু না।

Pranab Kumar Banerjee

Published by:Debalina Datta
First published:

Tags: Crime, Murshidabad

পরবর্তী খবর