Home /News /south-bengal /
আসানসোলে দমকলকর্মীর সঙ্গে দম্পতির বচসায় এলাকা উত্তপ্ত

আসানসোলে দমকলকর্মীর সঙ্গে দম্পতির বচসায় এলাকা উত্তপ্ত

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

আবাসনে আগুন লাগার খবর পেয়ে যাওয়ার পথে বাধা দমকলের গাড়িকে। একটি প্রাইভেট গাড়ি এসে দমকলের গাড়ির রাস্তা আটকালে উত্তেজনা ছড়ায় আসানসোলের মুরগাশোলে। গাড়ি সরাতে অনুরোধ করা হলে উল্টে দমকলকর্মীদের উপরই চড়াও হন ওই গাড়িতে থাকা দম্পতি।

আরও পড়ুন...
  • Share this:

    #আসানসোল: আবাসনে আগুন লাগার খবর পেয়ে যাওয়ার পথে বাধা দমকলের গাড়িকে। একটি প্রাইভেট গাড়ি এসে দমকলের গাড়ির রাস্তা আটকালে উত্তেজনা ছড়ায় আসানসোলের মুরগাশোলে। গাড়ি সরাতে অনুরোধ করা হলে উল্টে দমকলকর্মীদের উপরই চড়াও হন ওই গাড়িতে থাকা দম্পতি।

    যদিও, দমকলকর্মীরাই হামলা চালিয়েছে বলে দাবি ওই দম্পতির। কীভাবে দমকলের মতো আপদকালীন পরিষেবার গাড়িকে প্রাইভেট গাড়ি আটকাতে পারে, সেই নিয়ে প্রশ্ন উঠছে।

    আরও পড়ুন :  ফের চালু হল দিল্লি-দুর্গাপুর বিমান পরিষেবা

    রবিবার দুপুর বারোটা নাগাদ একটি আবাসনে আগুন লেগেছে বলে খবর আসে আসানসোলের দমকল কেন্দ্রে। সেই আবাসনে যাওয়ার পথে মুরগাশোলে দমকলের গাড়ির সামনে এসে যায় এক দম্পতির গাড়ি। অভিযোগ, গাড়ি সরাতে অনুরোধ করা হলেও রাজি হননি তাঁরা। সেই নিয়ে দু’পক্ষের বচসা বাধে। হঠাৎই দমকল কর্মীদের উপর হামলা চালান ওই দম্পতি ও সহ-যাত্রীরা।

    আরও পড়ুন :   রাঙামাটি চা বাগানে ধরা দিল চিতাবাঘ

    যদিও দমকলকর্মীরাই তাঁদের উপর প্রথম হামলা চালায় বলে পালটা অভিযোগ করেছেন দম্পতি।

    ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ গিয়ে দমকলকর্মীদের উদ্ধার করে। এই ঘটনায় এখনও কোনও পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি। ঘটনা খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

    First published:

    Tags: Arguments, Asansol, Couple

    পরবর্তী খবর