Home /News /south-bengal /

Bardhaman-Kolkata Green Corridor : তদন্তে গিয়ে দুর্ঘটনা, গ্রিন করিডোরে বর্ধমান থেকে কলকাতায় নিয়ে আসা হল আহত পুলিশ অফিসারকে

Bardhaman-Kolkata Green Corridor : তদন্তে গিয়ে দুর্ঘটনা, গ্রিন করিডোরে বর্ধমান থেকে কলকাতায় নিয়ে আসা হল আহত পুলিশ অফিসারকে

Green Corridor: গ্রিন করিডর তৈরি হল পথ দুর্ঘটনায় গুরুতর আহত এক পুলিশ অফিসারের চিকিৎসার জন্য

Green Corridor: গ্রিন করিডর তৈরি হল পথ দুর্ঘটনায় গুরুতর আহত এক পুলিশ অফিসারের চিকিৎসার জন্য

Bardhaman-Kolkata Green Corridor : বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আবার তাঁকে গ্রিন করিডর করেই কলকাতা পাঠানো হয়েছে

  • Share this:

কলকাতা : ফের তৈরি হল গ্রিন করিডর। এবার গ্রিন করিডর তৈরি হল পথ দুর্ঘটনায় গুরুতর আহত এক পুলিশ অফিসারের চিকিৎসার  জন্য।  মঙ্গলবার পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন কাটোয়া জি আর পি থানার ও সি শামিম রিয়াজ সেখ। গ্রিন করিডর করে তাঁকে কাটোয়া থেকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে (Burdwan Medical College and Hospital) নিয়ে যাওয়া হয়। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আবার তাঁকে গ্রিন করিডর করেই কলকাতা পাঠানো হয়েছে (Bardhaman-Kolkata Green Corridor)।

আরও পড়ুন : গোমুখ থেকে গঙ্গাসাগর, ৩০০০ কিমি পথ পাড়ি দিয়ে পিতৃতর্পণ ও প্রয়াত বাবাকে শ্রদ্ধার্ঘ্য সুরকার শান্তনুর

স্কুটি দুর্ঘটনায় গুরুতর আহত হন কাটোয়ার জি আর পি থানার অফিসার ইনচার্জ ও তাঁর সঙ্গী এক সাব ইনস্পেক্টর।  পূর্ব বর্ধমানের কাটোয়ার জি আর পির(GRP) ও সি  শামিম রিয়াজ সেখের  অবস্থা আশঙ্কাজনক থাকায় তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে আবার তাঁকে কলকাতায় রেফার করা হয়েছে।

আরও পড়ুন : ফের ঘূর্ণিঝড়! প্রবল ভাবে ঘনীভূত হচ্ছে! শনি-রবিবার দক্ষিণবঙ্গ ঝড়বৃষ্টিতে কাঁপানোর সম্ভাবনা...

দুর্ঘটনায় আহত সঙ্গী সাব ইন্সপেক্টর  উজ্জ্বল ঘোষের আঘাত ততটা গুরুতর নয়। স্কুটিতে চেপে তাঁরা একটি তদন্তের কাজে বেরিয়েছিলেন। কাটোয়া বর্ধমান রাজ্য সড়কের বনকাপাসি গ্রামের কাছে স্কুটিটি দুর্ঘটনায় পড়ে। স্থানীয় বাসিন্দারা আহত দুই পুলিশ কর্মীকে উদ্ধার করে গাাড়ি জোগাড় করে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করেন। গাাড়ির বদলে তাঁরা কেন স্কুটিতে তদন্তে গেলেন সেই প্রশ্ন উঠছে।

আরও পড়ুন : উদ্ভাবন প্রতিযোগিতায় ফের দেশের গর্ব দিগন্তিকা, মেমারির মেয়ের অভাবনীয় কীর্তি

রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি খুনের ঘটনার তদন্তে ও সি  রিয়াজ শামিম সেখ  সাব ইনস্পেকটর উজ্জ্বল ঘোষকে নিয়ে  স্কুটি চালিয়ে  কাটোয়া থানার  ভালশুনি গ্রামে যাচ্ছিলেন। রাজ্য সড়কে পিছন থেকে কোনও গাড়ি স্কুটিকে ধাক্কা মারে বলে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে। তবে এই দুর্ঘটনার পেছনে অন্য কোনও কারণ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। দ্রুত চিকিৎসা পরিষেবার আওতায় আনতেই গ্রিন করিডর করা হয়েছিল। সব সিগন্যাল যাতে সবুজ থাকে সে ব্যাপারে সতর্ক ছিল পুলিশ। রাস্তায় যানজটে যাতে অ্যাম্বুল্যান্স আটকে না পড়ে তা নিশ্চিত করতে আগাম তৎপরতা রাখা হয়েছিল।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bardhaman, Green Corridor, Kolkata

পরবর্তী খবর