Home /News /south-bengal /

West Bengal News: মাঠ থেকে সোজা রান্নাঘর, কিশোরীকে যে অবস্থায় দেখল পরিবার! বীরকোটায় রহস্য

West Bengal News: মাঠ থেকে সোজা রান্নাঘর, কিশোরীকে যে অবস্থায় দেখল পরিবার! বীরকোটায় রহস্য

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: মৃত ছাত্রীর নাম মাম্পি খাটুয়া (১০)। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পড়ে।

  • Share this:

    #সবং: গলায় ফাঁস লাগানো অবস্থায় এক চতুর্থ শ্রেণীর ছাত্রীর মৃতদেহ উদ্ধার হল। খুন নাকি আত্মহত্যা? ঘটনার তদন্তে পুলিশ। গলায় ফাঁস লাগানো অবস্থায় চতুর্থ শ্রেণীর ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার হয়। রবিবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের ৫নং সারতা অঞ্চলের বীরকোটা গ্রামে। মৃত ছাত্রীর নাম মাম্পি খাটুয়া (১০)। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পড়ে।

    স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে,বীরকোটা এলাকার বাসিন্দা পূর্ণচন্দ্র খাটুয়া ও তাঁর স্ত্রী বিষ্ণুপ্রিয়া খাটুয়ার বড় মেয়ে মাম্পি খাটুয়া। তাদের ৩ বছরের একটি ছেলে রয়েছে। মাম্পি ওই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। জানা যায়, গতকাল বিকেলে বাবা মা জমিতে কাজ করতে গিয়েছিল। সেইসময় ওই ছাত্রীর বাড়ির পাশে একটি মাঠে প্রতিদিনের মতোই বিকেলে মাঠে খেলাধুলা করতে যায়।

    বাবা বিকেলে কাজ সেরে বাড়ি ফেরে,কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও মেয়েকে না দেখতে পাওয়ায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। তারপরই বাড়ির রান্না ঘরে ওই চতুর্থ শ্রেণীর ছাত্রীর মৃতদেহ ঝুলতে দেখে পরিবারের লোকজন। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই,স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ভিড় জমায়।

    আরও পড়ুন: 'সর্ষের মধ্যেই ভূত', BJP নেতৃত্বের কাছে হারের 'গুরুতর' কারণ জানিয়ে গেলেন প্রার্থীরা!

    তারপর তড়িঘড়ি ওই ছাত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক সেখানেই থাকে মৃত বলে ঘোষণা করে। পরিবারের সদস্যদের দাবি,বাড়ির মেয়ে কোন ভাবেই আত্মহত্যা করতে পারে না। এই ঘটনার পিছনে অন্য কোন কারণ রয়েছে। ঘটনার পূর্ণ তদন্তের দাবি জানিয়েছে ওই ছাত্রীর পরিবার।

    আরও পড়ুন: 'আরও পাঁচটি গেল মনে হচ্ছে', BJP-কে বিঁধে বিস্ফোরক বাবুল সুপ্রিয়! গেরুয়া শিবিরে ঝড়

    এদিকে এই ঘটনার খবর পেয়ে সবং থানার পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। আত্মঘাতী নাকি খুন এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে? তা জানতে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Dead body, West Bengal news

    পরবর্তী খবর