হোম /খবর /দক্ষিণবঙ্গ /
সরকারি হাসপাতালে চোখ পরীক্ষা করালেন কেন্দ্রীয় মন্ত্রী, বেজায় খুশি তৃণমূল

Bankura: সরকারি হাসপাতালে চোখ পরীক্ষা করালেন কেন্দ্রীয় মন্ত্রী, বেজায় খুশি তৃণমূল

চোখ পরীক্ষা করাচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার৷

চোখ পরীক্ষা করাচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার৷

মন্ত্রী বলেন, তিনি নিজেও বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পড়াশোনা করেছেন। সেই হাসপাতালের চিকিৎসকদের উপরে তাঁর ভরসা ও বিশ্বাস রয়েছে।

  • Share this:

#প্রিয়ব্রত গোস্বামী, বাঁকুড়া: বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করতে গিয়ে আউটডোরে টিকিট কেটে নিজের চক্ষু পরীক্ষা করালেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। তৃনমূলের দাবী রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা সঠিক ভাবে চলছে এদিন শিক্ষা মন্ত্রী সেকথাই পরোক্ষে স্বীকার করে নিলেন।

পঞ্চায়েত নির্বাচনের এখনও ঢের দেরি। তার আগেই কমবেশি পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে সব দল। সভা পাল্টা সভায় লাল মাটির জেলা বাঁকুড়ায় জমে উঠেছে রাজনীতির ময়দান।

আরও পড়ুন: 'সরকার একটা দোষ করলে গালাগালি খাই আমি', হিঙ্গলগঞ্জের সভায় আক্ষেপ মমতার

'আমি তোমাদেরই লোক'- এই বার্তা দিতে কোনও দলের নেতা আদিবাসী বা দলিত বাড়িতে মধ্যাহ্নভোজ করছেন তো কোনও দলের কর্মীরা আবার বাড়ি বাড়ি ঘুরে খোঁজ খবর নিচ্ছেন সরকারি প্রকল্পের সুযোগ সুবিধা মিলছে কিনা তা নিয়ে।

এরই মাঝে আজ সকালে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের লোকপুর ক্যাম্পাসে হাজির হন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। মেডিক্যাল কলেজের লোকপুর ক্যাম্পাস পরিদর্শণ করে সটান তিনি হাজির হন লোকপুর ক্যাম্পাসে থাকা চক্ষু বিভাগের আউটডোরে। নিজে হাতে টিকিট কেটে সরকারি ওই হাসপাতালের চিকিৎসকদের দিয়ে নিজের চোখ পরীক্ষা করান কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী।

আরও পড়ুন: 'সর্ষের মধ্যেই ভূত...', ডিএলএড পরীক্ষা নিয়ে 'বড়' দাবি তুললেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়!

পরে মন্ত্রী বলেন, তিনি নিজেও বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পড়াশোনা করেছেন। সেই হাসপাতালের চিকিৎসকদের উপরে তাঁর ভরসা ও বিশ্বাস রয়েছে। হাসপাতালের পরিকাঠামো সম্পর্কে সুভাষ সরকার বলেন, 'সরকারি হাসপাতালের যে পরিকাঠামো রয়েছে অনেক ক্ষেত্রে তার সদ্ব্যবহার হচ্ছে না।'

সরকারি হাসপাতালে কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীর চোখের চিকিৎসা নিয়ে অবশ্য তরজা শুরু হয়েছে৷ তৃণমূলের স্থানীয় নেতারা কটাক্ষের সুরে দাবি করেছেন, রাজ্য সরকারি হাসপাতালগুলির পরিকাঠামো এবং চিকিৎসা ব্যবস্থা যে যথাযথ রয়েছে, নিজের চোখ পরীক্ষা করিয়ে তা প্রমাণ করে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী৷

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Bankura, BJP, Subhas Sarkar, TMC