Home /News /south-bengal /
Jitendra Tiwari Wife: আসানসোলে দুয়ারে সরকার শিবিরের প্রচারে বিজেপির জিতেন্দ্রর স্ত্রী! তোলপাড় ট্যুইটে

Jitendra Tiwari Wife: আসানসোলে দুয়ারে সরকার শিবিরের প্রচারে বিজেপির জিতেন্দ্রর স্ত্রী! তোলপাড় ট্যুইটে

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Jitendra Tiwari Wife: সদ্য শেষ হওয়া আসানসোল পুরনিগমে বিজেপির প্রার্থী হিসাবে লড়াই করে জয় পেয়েছিলেন তিনি।

  • Share this:

#কলকাতা: ট্যুইটার থেকে দুয়ারের সরকারের ক্যাম্পে আরও বেশি করে যোগ দিতে সাধারণ মানুষকে অনুরোধ করলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালি তিওয়ারি। আর তাই নিয়েই তোলপাড় শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। হঠাৎ করে তৃণমূল পরিচালিত সরকারের প্রকল্পের প্রচারে কেন পোস্ট করলেন তিনি, সেই নিয়েই একটা আগ্রহ তৈরি হয়েছে।

আরও পড়ুন - অভিশপ্ত এলাকা! কলকাতার এই রাস্তায় পথচারীদেরও হেলমেট পরার নির্দেশ

সদ্য শেষ হওয়া আসানসোল পুরনিগমে বিজেপির প্রার্থী হিসাবে লড়াই করে জয় পেয়েছিলেন তিনি। সেই বিজেপির কাউন্সিলরের পোস্টেই ২৩ মে দুয়ারের সরকারের শিবিরের সময় উল্লেখ করে বলা হয়েছে, যাঁরা, এই শিবিরের সুবিধা নিয়ে ইচ্ছুক, তাঁরা ওই দিন নির্দিষ্ট সময়ে যেন শিবিরে পৌঁছে যান। অর্থাৎ এককথায় রাজ্যসরকারের একটি প্রকল্পের প্রচার করলেন তিনি। যদিও যে কার্ডটি প্রচারের স্বার্থে ট্যুইটারে শেয়ার করা হয়েছে, সেই কার্ডে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও জেপি নাড্ডার ছবি। সরকারি পরিষেবার বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার যে দায়িত্ব জনপ্রতিনিধিদের থাকে, দলীয় বিবাদের ঊর্ধ্বে উঠে সেই দায়িত্ব পালন করলেন চৈতালি, নাকি এর পিছনে রাজনৈতিক কোনও বার্তা আছে!

 আরও পড়ুন - পল্লবীর ফিক্সড ডিপোজিটের নমিনি সাগ্নিক, 'মেয়ের টাকায় ফ্ল্যাট কিনেছিল', অভিযোগ পল্লবীর পরিবারের

যদিও বিজেপি নেতা জিতেন্দ্রও এর আগে ইঙ্গিতপূর্ণ ট্যুইট করেছিলেন অমিত শাহের রাজ্য সফরের সময়। জিতেন্দ্র লিখেছিলেন, বাংলা জয় করতে চান, বাংলার মানুষের মন আগে বুঝতে হবে। তার কয়েকদিন মধ্যেই মমতা সরকারের অন্যতম জনপ্রিয় প্রকল্প দুয়ারে সরকারের হয়ে কথা বলতে শোনা গেল জিতেন্দ্রর স্ত্রীকে।

ভেঙ্কটেশ্বর লাহিড়ী

Published by:Uddalak B
First published:

Tags: Jitendra Tiwari Wife

পরবর্তী খবর