Home /News /south-bengal /
Bengal Municipal Election 2022: বিধানসভায় ছিল 'টুম্পা', এবার অশোকনগরে পুরভোটের প্রচারে বামেদের অস্ত্র 'পুষ্পা'

Bengal Municipal Election 2022: বিধানসভায় ছিল 'টুম্পা', এবার অশোকনগরে পুরভোটের প্রচারে বামেদের অস্ত্র 'পুষ্পা'

ভোট বাজার ধরতে সোশ্যাল মিডিয়ায় উপর ভর করছে বামেরা (Bengal Municipal Election 2022), তবে বামেদের এই গান নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।

  • Share this:

    #অশোকনগর: বিধানসভার "টুম্পার, পরে অশোকনগরে পুরভোটের প্রচারে এবার 'পুষ্পা'। ভোট বাজার ধরতে সোশ্যাল মিডিয়ায় উপর ভর করছে বামেরা (Bengal Municipal Election 2022), তবে বামেদের এই গান নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।

    দক্ষিণী সিনেমা 'পুষ্পা: দ্য রাইজিং'-এর গান ভাইরাল হয়েছে দেশজুড়ে । গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় চর্চিত নাম 'পুষ্পা' । সেইসঙ্গে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছে সিনেমার সুপারডুপার হিট গান । 'টুম্পা'র পরে এবার 'পুষ্পা'র গানের তালে সরকারের বিরুদ্ধে বিভিন্ন ইস্যু নিয়ে তৈরি হল অশোকনগর কল্যাণগড় পুরসভার বামেদের (CPIM) কার্টুন প্রচার ও থিম সং (Bengal Municipal Election 2022)! গানটির ট্যাগলাইলে রয়েছে 'এই বার বামফ্রন্ট অশোকনগরে বামফ্রন্ট', যা ইতিমধ্যেই এলাকার বাম কর্মীদের (CPIM) ফেসবুক , হোয়াটসঅ্যাপে ঘুরছে । পাশাপাশি অশোকনগরের সিপিএমের সোশ্যাল মিডিয়াতেও ভাসছে এই প্যারোডি ।

    আরও পড়ুন: ফ্ল্যাট থেকে দুর্গন্ধ! মাকে নিয়ে কেমন আছে ছেলে, প্রতিবেশীরা খোঁজ নিতেই আতঙ্ক

    যুবক-যুবতী থেকে বিভিন্ন বয়সের মানুষেরা এখন সোশ্যাল মিডিয়ায় সরগর। তাই সোশ্যাল মিডিয়ায় প্রচারের মাধ্যমেও ভোটবাক্সে প্রভাব ফেলতে চায় বামেরা । শুধু অনলাইনে নয়, অফলাইনেও এই গান বাজানো হবে বাম প্রার্থীদের প্রচারে এমনটাই জানালেন অশোকনগরের বাম যুব নেতা আকাশ কর। অশোকনগর পুর এলাকার অনুন্নয়নের অনেক দিক কার্টুন ও গানের মাধ্যমে তুলে ধরা হয়েছে বামেদের এই থিম সং এর মাধ্যমে (Bengal Municipal Election 2022)! পাশাপাশি, পুরবোর্ড বামেরা দখল করতে পারলে কী কী উন্নয়ন বা পরিষেবা সাধারণ মানুষকে দেওয়া হবে, সে কথাও এই গানের মাধ্যমে তুলে ধরা হয়েছে।

    আরও পড়ুন: দরজার ফাঁক দিয়ে এমন দৃশ্য দেখেই শোরগোল এলাকায়, ভয়ঙ্কর ঘটনা দমদমে!

    বামেদের এই পন্থাকে অবশ্য কোনও তোয়াক্কা করছে না তৃণমূল নেতৃত্ব । অশোকনগরের তৃণমূল যুব নেতা কুমার জিৎ দত্ত অবশ্য জানিয়েছেন, '' এই সব গান বাজিয়ে কোনও লাভ নেই! বিধানসভা ভোটে দেখছি টুম্পা গানে বামফ্রন্টের অনেক লাফালাফি- কি হলো? জিরো। এবার আবার দেখছি "পুষ্পা, গানের একটি প্যারোডি তৈরি করেছে, পুরোটাই নকল করে চলছে এখনকার বামফ্রন্ট। এইসব গানের থেকে খেলা হবে গান অনেক জনপ্রিয়!'' ইতিমধ্যে তৃণমূল 23/0 গোলে জিতে আছে অশোকনগর পুরসভায়।

    Jiaul Alam

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bengal Municipal Election 2022

    পরবর্তী খবর