Home /News /south-bengal /
Bangla News: দরজার ফাঁক দিয়ে এমন দৃশ্য দেখেই শোরগোল এলাকায়, ভয়ঙ্কর ঘটনা দমদমে!

Bangla News: দরজার ফাঁক দিয়ে এমন দৃশ্য দেখেই শোরগোল এলাকায়, ভয়ঙ্কর ঘটনা দমদমে!

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত শম্পা দেবীর স্বামী পল্টন মন্ডল ভিন রাজ্যে কাজ করেন (Bangla News)৷

  • Share this:

    #দমদম: মা ও চার বছরের শিশু কন্যার ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোপালনগর থানার নহাটা পশ্চিম দমদম এলাকায় (Bangla News)। মৃত গৃহবধূর নাম শম্পা মন্ডল, বয়স ২৫, তাঁর মেয়ে মিঠি মন্ডল, বয়স মাত্র ৪। বৃহস্পতিবার বিকেলে পরিবারের সদস্য ও স্থানীয়রা দরজার ফাঁকা দিয়ে ঘরের পাখার সঙ্গে মা-মেয়ের ঝুলন্ত দেহ দেখে থানায় খবর দেয় (Bangla News)। পুলিশ এসে দেহ দুটি উদ্ধার করে নিয়ে ময়নাতদন্তে পাঠিয়েছে।

    আরও পড়ুন: 'ছিঃ, কী কালো নোংরা বগল', ছবি পোস্ট করতেই অশ্লীল মন্তব্য 'ঝিলিক'-কে!

    পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত শম্পা দেবীর স্বামী পল্টন মন্ডল ভিন রাজ্যে কাজ করেন (Bangla News)৷ শাশুড়ি লক্ষ্মী রানি মন্ডল ও ভাসুরের পরিবারের সঙ্গে একই বাড়িতে থাকতেন তিনি। জা তাপসী মণ্ডল বলেন, 'শম্পা দেওরের বাড়ি বেড়াতে গিয়েছিল। গতকাল দুপুরে বাড়ি ফেরে। ও দুপুরবেলা খাওয়া-দাওয়া করে ঘরে যায়। আমার এক আত্মীয় অসুস্থ হওয়ায় সেখানে চলে গিয়েছিলাম। পরে ফোনে জানতে পারি।' তাঁর দাবি, 'কারও সঙ্গে অশান্তি ঝামেলা ছিল না। কেন এ কাজ করল আমরা বুঝতে পারছি না।'

    আরও পড়ুন: নগ্ন শরীরে চানঘরে মিয়া খলিফা, এমন ছবি পোস্ট হতেই ভাইরাল! দেখুন

    স্থানীয়রা জানিয়েছেন, গৃহবধূ সকলের সঙ্গেই হাসিখুশি ভাবে মেলামেশা করতেন। পরিবারের কোনও বিবাদ ছিল বলে কারও জানা নেই। পুলিশের প্রাথমিক অনুমান, মেয়েকে মেরে আত্মহত্যা করেছেন মা। মৃত্যুর কারণ জানতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতি বা জীবনে অন্য কোনও সম্পর্কের হাতছানি এসেছিল কিনা তা জানতে চায় তদন্তকারীরা। মহিলার ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

    অনিরুদ্ধ কীর্তনিয়া

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Dead Body Found

    পরবর্তী খবর