Home /News /entertainment /
Mia Khalifa Viral: নগ্ন শরীরে চানঘরে মিয়া খলিফা, এমন ছবি পোস্ট হতেই ভাইরাল! দেখুন

Mia Khalifa Viral: নগ্ন শরীরে চানঘরে মিয়া খলিফা, এমন ছবি পোস্ট হতেই ভাইরাল! দেখুন

Mia Khalifa Viral

Mia Khalifa Viral

ইন্টারনেটে উষ্ণতা ছড়িয়েছে মিয়ার এমন সাহসী ছবি (Mia Khalifa Viral)।

  • Share this:

    #মুম্বই: প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং (Mia Khalifa Viral)। নিজের ইনস্টাগ্রামে স্নান করার সময় নগ্ন শরীরের ছবি শেয়ার করেছেন মিয়া। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে (Mia Khalifa Viral)। ছবি পোস্ট করে মিয়া জানিয়েছেন, এটি একটি বিজ্ঞাপনের ক্যাম্পেনের জন্য শেয়ার করেছেন তিনি। ইন্টারনেটে উষ্ণতা ছড়িয়েছে মিয়ার এমন সাহসী ছবি (Mia Khalifa Viral)।

    কয়েকদিন আগেই বাথরুম সেলফি পোস্ট করে নেটপাড়ায় ঝড় তুলেছিলেন মিয়া। তার কয়েকদিন আগেই অবশ্য মিয়া খলিফা মারা গিয়েছেন বলে এমন খবর ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নিজের মৃত্যুর গুজবকে উড়িয়ে বহাল তবিয়তে বেঁচে থাকার বার্তা দিতেই বাথরুম সেলফি শেয়ার করেছিলেন মিয়া। সম্প্রতি নিজের টোনড ফিগার প্রদর্শন করেই ছবি শেয়ার করেছেন তিনি। সারা শরীরে লেগে রয়েছে সাবান। সাবানের বিজ্ঞাপনের জন্যই এমন ছবি পোস্ট করেছেন বলে দাবি মিয়ার।

    আরও পড়ুন: 'ট্যালেন্ট না থাকলে এগুলোই দেখাতে হবে', কাঁদা বাদামে নেচে অশ্লীল ট্রোলের মুখে 'ঝিলিক'! দেখুন ভিডিও

    View this post on Instagram

    A post shared by Mia K. (@miakhalifa)

    View this post on Instagram

    A post shared by Mia K. (@miakhalifa)

    আরও পড়ুন: 'সিদ্ধান্তকে চুমু খাওয়ার আগে রণবীরের অনুমতি নিয়েছিলেন?', জবাবে দীপিকা বললেন...

    দু'টি ছবি পোস্ট করে ক্যাপশনে মিয়া লিখেছেন, 'শূন্য অপচয়। ১০০ শতাংশ অপচয়হীন প্যাকেজিং। ইকো লেজেন্ড ক্লিন উইদ প্লাস। ক্যাম্পেন শট ডেনিয়্যাল'। মিয়ার এমন সাহসী ছবিতে বহু মানুষ কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, 'এমন ছবি দেখে আগুন নেভানোর যন্ত্র প্রয়োজন পড়ছে'। কেউ আবার প্রশ্ন করেছেন, 'এটা কি সাবানের বিজ্ঞাপন না অন্য কিছু?' মিয়ার ছবি মুহূর্তে নজর কেড়েছে তাঁর অনুরাগীদের। ১.৬ মিলিয়ন লাইক ও ৮ হাজার কমেন্ট রয়েছে ছবিতে।

    পুরনো স্মৃতিরোমন্থন করে নিজের ফেসবুক প্রোফাইল ছবি পাল্টানোর পরই মিয়া খলিফার মৃত্যুর গুজব ছড়িয়েছিল। এর পর নিজেই মিম শেয়ার করে সেই গুজব উড়িয়েছিলেন মিয়া। মিয়াই প্রথম নন, মাঝে মাঝেই নানা হলিউড সেলেবের মৃত্যুর গুজব ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Instagram viral, Mia Khalifa

    পরবর্তী খবর