Home /News /entertainment /
Tithi Basu Trolled: 'ছিঃ, কী কালো নোংরা বগল', ছবি পোস্ট করতেই অশ্লীল মন্তব্য 'ঝিলিক'-কে!

Tithi Basu Trolled: 'ছিঃ, কী কালো নোংরা বগল', ছবি পোস্ট করতেই অশ্লীল মন্তব্য 'ঝিলিক'-কে!

Tithi Basu Trolled

Tithi Basu Trolled

নেটিজেনের আক্রমণ তিথির বগল নিয়ে (Tithi Basu Trolled)।

  • Share this:

    #কলকাতা: কয়েকদিন আগেই বীরভূমেক ভুবন বাদ্যকারের গাওয়া 'কাঁচা বাদাম' গানে নেচে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার শিকার হয়েছিলেন অভিনেত্রী তিথি বসু (Tithi Basu Trolled)। এবার ফের আরেকটি ছবি পোস্ট করে কুরুচিকর আক্রমণের শিকার বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ 'ঝিলিক' তিথি (Tithi Basu Trolled)। 'মা' সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিথি। এই সিরিয়ালের পর ছোটখাটো কাজ করলেও, সেভাবে অন্য কোনও সিরিয়ালে তাঁকে এখনও দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে ভোলেননি তিথি।

    সম্প্রতি বোল্ড অবতারে নিজের ছবি পোস্ট করেছিলেন তিথি। সেই ছবিতে কালো মিনি ড্রেস পরেছেন তিনি, শ্যুটিংয়ের পোজে হাত উপরে তুলে রেখেছেন। এক কাঁধ খোলা সেই ড্রেসে দেওয়ালে পিঠ ঠেকিয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। ডান হাতটি উপরে তোলা, ফ্লন্ট করছেন হাতের সুবিশাল ট্যাটু। যদিও এই ছবির জেরেই নোংরা আক্রমণের মুখে অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তীব্র কটাক্ষের শিকার হয়েছেন তিনি। নেটিজেনের আক্রমণ তিথির বগল নিয়ে (Tithi Basu Trolled)।

    আরও পড়ুন: 'ট্যালেন্ট না থাকলে এগুলোই দেখাতে হবে', কাঁচা বাদামে নেচে অশ্লীল ট্রোলের মুখে 'ঝিলিক'! দেখুন ভিডিও

    View this post on Instagram

    A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

    View this post on Instagram

    A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

    আরও পড়ুন: নগ্ন শরীরে চানঘরে মিয়া খলিফা, এমন ছবি পোস্ট হতেই ভাইরাল! দেখুন

    কেউ লিখেছেন, 'কী কালো বগল', কারও আবার উপদেশ 'বগলটা ভালো করে ক্লিন করো'। কেউ কেউ তো এই ছবিকে অশ্লীল আখ্যা দিয়েছেন। শর্ট ড্রেসের ফাঁক দিয়ে তিথির অন্তর্বাস বেরিয়ে এসেছে, অথচ সেইদিকে হুঁশ নেই তাঁর, এমন মন্তব্যও করা হয়েছে। যদিও তিথি এসব কথাকে কোনও পাত্তাই দেননি। বরাবরই নিজের জীবনের টুকরো খবর যেভাবে সোশ্যাল মিডিয়ায় ভাগ করেন, সেভাবেই পরের পোস্টটি করেছেন।

    সম্প্রতি ভাইরাল হওয়া 'কাঁদা বাদাম' গানে নেচে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিথি। ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ভিডিওতে তাঁকে দেখা গিয়েছে হলুদ টপ ও সাদা শর্টস পরে ছাদে 'কাঁচা বাদাম'-এর স্টেপে নাচ করছেন অভিনেত্রী। এর আগেও একাধিকবার বিভিন্ন গানে নেচে ভিডিও শেয়ার করেছেন তিথি। সেই ভিডিওর জন্যেও নোংরা সমালোচনা শুনতে হয়েছে তাঁকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Tithi Basu, Troll

    পরবর্তী খবর