Home /News /south-bengal /
Incident Like Rabinson Street: ফ্ল্যাট থেকে দুর্গন্ধ! মাকে নিয়ে কেমন আছে ছেলে, প্রতিবেশীরা খোঁজ নিতেই আতঙ্ক

Incident Like Rabinson Street: ফ্ল্যাট থেকে দুর্গন্ধ! মাকে নিয়ে কেমন আছে ছেলে, প্রতিবেশীরা খোঁজ নিতেই আতঙ্ক

প্রতীকী ছবি। A Man Living with his mothers dead body

প্রতীকী ছবি। A Man Living with his mothers dead body

Incident Like Rabinson Street: দেহ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • Share this:

    #দমদম: যেন ফিরে এল রবিনসন স্ট্রিট ও পার্থ দে-এর পরিবারের আতঙ্ক (Incident Like Rabinson Street)। মৃতদেহের সঙ্গে দীর্ঘদিন বসবাস করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন রবিনসন স্ট্রিটের বাসিন্দা পার্থ। চমকে গিয়েছিল গোটা দেশ। সেই ভয়ানক ঘটনারই পূনরাবৃত্তি (Incident Like Rabinson Street) দেখা গেল দমদমে। সেখানে মায়ের দেহ আগলে বসে রইল ছেলে। ঘুণাক্ষরে টের পেলেন না প্রতিবেশীরা। শেষে খোঁজ নিতেই বেরিয়ে পড়ল সত্যিটা।

    আরও পড়ুন: 'টুম্পা সোনা'র পর 'কমলা', CPIM-এর নয়া প্যারোডিতে বুঁদ নতুন প্রজন্ম, তুমুল ভাইরাল...

    ঘটনাটি ঘটেছে দমদমের কমলাপুর এলাকায়। সেখানেই মায়ের মৃতদেহ আগলে বসে থাকতে দেখা গিয়েছে ছেলেকে। দমদম কমলাপুরের বাসিন্দা দীপালি ভট্টাচার্য (৯০) দিন ছয়েক আগে বাড়িতে মারা যান। তার পর থেকে ছেলে তাঁর মৃতদেহ আগলে ছিল। আজ দুর্গন্ধ পেয়ে পাড়া প্রতিবেশী ও আবাসনের বাসিন্দারা দীপালি দেবীর পরিবারের একজনকে খবর দেন। তিনি এর পরে পুলিশে খবর দিলে দমদম থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, দেহ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে। পাড়া প্রতিবেশীদের দাবি, দীপালি দেবীর ছেলে মানসিক ভারসাম্যহীন। এদিন দীপালি দেবীর ছেলে জানান, তিনি ছয়দিন ধরে একই সঙ্গে থাকতেন।

    আরও পড়ুন: এ বার গরুপাচার কাণ্ডে অনুব্রতকে তলব করল সিবিআই

    এমনই ঘটনা ঘটেছিল রবিনসন স্ট্রিটের ক্ষেত্রেও (Incident Like Rabinson Street)। সেখানেও পার্থ কার্যত মানতে চাননি, তাঁর দিদি প্রয়াত হয়েছেন। তিনি মনে করতেন তিনি অসুস্থ, তাই শুয়ে আছেন। এমনকী পোষ্য কুকুরগুলির দেহও পড়ে ছিল বাড়ির মধ্যেই। ঘটনার একের পর এক পর্দা ফাঁস হতেই কার্যত চমকে গিয়েছিলেন পুলিশ ও প্রশাসনের লোকেরা। তার পর থেকে এমন একাধিক ঘটনার খবর পাওয়া গিয়েছে রাজ্যের বিভিন্ন অংশ থেকে।

    Anup Chakrabarty

    Published by:Uddalak B
    First published:

    Tags: Bizarre

    পরবর্তী খবর