Home /News /south-bengal /
Bangla News: পুলিশ চাইলে সব পারে! মারাত্মক ঘটনার আগেই হাওড়ায় উদ্ধার ৩ নাবালক

Bangla News: পুলিশ চাইলে সব পারে! মারাত্মক ঘটনার আগেই হাওড়ায় উদ্ধার ৩ নাবালক

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

তার পর থেকেই তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। (Bangla News)

  • Share this:

    #হাওড়া: গতকাল থেকে নিখোঁজ ৩ শিশুর অবশেষে মিলল খোঁজ। অন্ধ্রপ্রদেশে পাচারের আগে হাওড়া স্টেশন থেকে উদ্ধার করা হল তাদের। ঘটনায় জয়নগরের বাটরা আবজাল হোসেন লস্কর নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ব্যানার্জি পাড়ার ৩ নাবালক বুধবার সকাল থেকে নিখোঁজ ছিল। এলাকায় খেলা দেখতে গিয়েছিল তারা। তার পর থেকেই তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। (Bangla News)

    আরও পড়ুন: এই প্রথম প্রকাশ্যে হাতে-হাত, চোখে-চোখ! 'যুগল' হয়ে সামনে এলেন হৃত্বিক-সাবা

    বুধবার সন্ধেয় থানায় পরিবারের তরফ থেকে বিষয়টি জানানো হয়। বিষয়টি নিয়ে সঙ্গে সঙ্গে হাওড়া জিআরপি হাওড়া পুিলশ এবং শিয়ালদহ জিআরপির সঙ্গে যোগ যোগাযোগ করে। গভীর রাতে হাওড়া পুলিশ ও জয়নগর থানার পুলিশ যৌথভাবে ৩ জন নাবালককে উদ্ধার করে। গ্রেফতার হয় আবজাল। ধৃতকে বৃহস্পতিবার বারুইপুর আদলতে তোলা হবে। নিজেদের হেফাজতে চেয়ে আবেদন জানিয়েছে জয়নগর থানার পুলিশ।

    আরও পড়ুন: জুনের প্রথম সপ্তাহে মাধ্যমিক ফলাফলের ইঙ্গিত, সবার আগে রেজাল্ট জানুন News18 Bangla-য়

    পুলিশ সূত্রে খবর, এই নাবালকদের নিয়ে যাওয়ার ছক ছিল ওই ব্যক্তির। ভালো কাজ ও মোবাইলের প্রলোভন দেখিয়ে নিয়ে গিয়েছিল আবজাল। অন্ধ্রপ্রদেশের নানা ভেরিতে এই নাবালকদের পাচার করার ছক ছিল তার। পুলিশ সূত্রে আরও খবর, মাছের যে ভেরিগুলি রয়েছে সেখানে এই নাবালকদেরকে আটকে রেখে জোর করে তাদেরকে কাজ করানো হয়। এই পাচারের পিছনে আরও কারা জড়িত রয়েছে তাও খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Child Trafficking

    পরবর্তী খবর