Home /News /entertainment /
Hrithik Roshan and Saba Azad: এই প্রথম প্রকাশ্যে হাতে-হাত, চোখে-চোখ! 'যুগল' হয়ে সামনে এলেন হৃত্বিক-সাবা

Hrithik Roshan and Saba Azad: এই প্রথম প্রকাশ্যে হাতে-হাত, চোখে-চোখ! 'যুগল' হয়ে সামনে এলেন হৃত্বিক-সাবা

Hrithik Roshan and Saba Azad

Hrithik Roshan and Saba Azad

এই প্রথমবার পার্টির রেড কার্পেটে একসঙ্গে হাতে হাতে রেখে দেখা গেল হৃত্বিক রোশন সাবা আজাদকে। (Hrithik Roshan and Saba Azad)

  • Share this:

    #মুম্বই: বহুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন নতুন প্রেম খুঁজে পেয়েছেন হৃত্বিক রোশন। আর সেই প্রেমিকা সাবা আজাদ। নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা খুল্লমখুল্লা না হলেও, মাঝে মাঝে তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। তবে অবশেষে করণ জোহরের ৫০ বছরের বিলাসী জন্মদিনের পার্টিতে নিজেদের যুগল হিসেবে সর্বসমক্ষে নিয়ে এলেন হৃত্বিক ও সাবা। এই প্রথমবার পার্টির রেড কার্পেটে একসঙ্গে হাতে হাতে রেখে দেখা গেল তাঁদের। (Hrithik Roshan and Saba Azad)

    বুধবার মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে করণ জোহরের ৫০ বছরের জন্মদিন পালনের জমজমাট আয়োজন করা হয়েছিল। সেখানেই কালো পোশাকে প্রথমবার এমন যুগল রূপে দেখা গেল হৃত্বিক রোশন ও সাবা আজাদকে। এবং তাঁরা খুবই সাবলীল ভাবে ক্যামেরায় পোজ দিয়ে প্রেমের জল্পনাকে যেন আরও জোরালো করে দিলেন। গত জানুয়ারি মাসে প্রথম হৃত্বিক ও সাবা ডেট করছেন বলে খবর প্রকাশ্যে এসেছিল।

    আরও পড়ুন: কাশ্মীরে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে গুলি করে খুন, লস্করের যোগ দেখছে পুলিশ

    হৃত্বিক রোশন এর আগে সুজান খানের সঙ্গে বিয়ে করেছিলেন। ২০০০ সালে বিয়ে হয়েছিল তাঁদের, ২০১৪ সালে বিচ্ছেদ। তাঁদের দুই সন্তান রয়েছে হৃদান ও রেহান। তবে সাবা ও সুজানের মধ্যে সম্পর্ক ভালো। সোশ্যাল মিডিয়ায় দু'জনের কথাবার্তা প্রকাশ্যেই চলে। কয়েক দিন আগে সুজান খান, তাঁর এখনকার চর্চিত বয়ফ্রেন্ড এবং হৃত্বিক-সাবাকে একসঙ্গেই দেখা গিয়েছিল।

    আরও পড়ুন: ঘুমন্ত অবস্থায় দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করল বাবা, বেলডাঙায় হাড়হিম কাণ্ড!

    সাবা একজন গায়িকা ও সঙ্গীতশিল্পী। অভিনয়ও করেছেন দিল কাবাড্ডি ও মুঝসে ফ্রেন্ডশিপ করোগের মতো ছবিতে। নেটফ্লিক্সে ফিলস লাইক ইশক ও রকেট বয়েজ-এও কাজ করেছেন সাবা। হৃত্বিকও কাজের দিক থেকে খুবই ব্যস্ত। তাঁকে আগামীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ফাইটার ছবিতে। ছবিটির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তাঁকে শেষ দেখা গিয়েছিল টাইগার শ্রফ ও বাণী কাপুরের সঙ্গে ওয়ার ছবিতে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Hrithik Roshan, Saba Azad

    পরবর্তী খবর