Home /News /national /
TV Actor Shot Dead: কাশ্মীরে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে গুলি করে খুন, লস্করের যোগ দেখছে পুলিশ

TV Actor Shot Dead: কাশ্মীরে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে গুলি করে খুন, লস্করের যোগ দেখছে পুলিশ

TV Actor Shot Dead

TV Actor Shot Dead

নিহত অভিনেত্রীর নাম আমরিন ভাট। (TV Actor Shot Dead)

  • Share this:

    #বদগাঁও: ফের অশান্ত উপত্যকা। বুধবার সন্ধেয় কাশ্মীরের বদগাঁও জেলার হিসরু এলাকায় কাশ্মীরি টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রীকে গুলি করে খুন করা হয়েছে। তাঁর ভাগ্নেকে লক্ষ্য করেও গুলি চালায় জঙ্গিরা। প্রাণে বাঁচলেও গুরুতর জখম তিনি। জানা গিয়েছে, সন্ধে ৭টা ৫৫ নাগাদ বাড়িতে ঢুকে ওই অভিনেত্রীকে গুলি করে খুন করে জঙ্গিরা। নিহত অভিনেত্রীর নাম আমরিন ভাট। (TV Actor Shot Dead)

    খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত হয়েছেন আমরিনের ১০ বছরের ভাইপো। তাঁর হাতে গুলি লেগেছে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করা হয়। কাশ্মীর টেলি জগতে পরিচিত মুখ ছিলেন আমরিন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও বেশ জনপ্রিয় ছিল। পুলিশ সূত্রে খবর, এদিন অভিনেত্রীর বাড়ি টার্গেট করে নাশকতা চালায় জঙ্গিরা। তবে কেন অভিনেত্রীকে নিশানা করা হল, তা এখনও স্পষ্ট নয়।

    আরও পড়ুন: বিমাবন্দরের লাগেজ বেল্টে প্যাকিং করা মৃতদেহ! তুমুল ভাইরাল ভিডিও

    আরও পড়ুন: গরমে আপনার ত্বকের যত্নে রোজ গোলাপ জল ব্যবহার জরুরি, কেন জানেন?

    কাশ্মীরের পুলিশের দাবি, এই ঘটনার পিছনে লস্কর-এ-তৈবা জঙ্গিগোষ্ঠীর হাত রয়েছে। গোটা এলাকায় পুলিশি টহল শুরু করা হয়েছে। ইতিমধ্যেই মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তার আগের দিনই শ্রীনগরের আনচার এলাকায় বাড়িতে ঢুকে এক পুলিশকর্মীকে গুলি করে খুন করে জঙ্গিরা। সেই ঘটনায় জখম হয়েছিল পুলিশ কর্তার সাত বছরের মেয়ে।

    গত ১২ মে এই শহরেই জঙ্গিদের গুলিতে প্রাণ হারিয়েছিলেন কাশ্মীরি পন্ডিত ও সরকারি কর্মচারি রাহুল ভাট। দিন কয়েক আগে জঙ্গিরা খুন করেছিলেন এক পুলিশ অফিসারকে। তার পরেই ফের অভিনেত্রীকে এভাবে খুনের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে উপত্যকায়। ঘটনার তীব্র নিন্দা করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ। ট্যুইট করে অভিনেত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Jammu and Kashmir news, Terrorist Attack

    পরবর্তী খবর