Home /News /off-beat /
Viral Video: বিমাবন্দরের লাগেজ বেল্টে প্যাকিং করা মৃতদেহ! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: বিমাবন্দরের লাগেজ বেল্টে প্যাকিং করা মৃতদেহ! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

এক কথায় বিশ্বজুড়ে ভাইরাল এই ভিডিও। (Viral Video)

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় রোজ কত কিছুই না ভাইরাল হয়। তেমনই সম্প্রতি ২০১৭ সালের একটি ভিডিও নতুন করে নজর কেড়েছে নেটিজেনের। কেন জানেন? কারণ সেই ভিডিও দেখে অনেকেই আঁতকে উঠছেন। ২০২১ সালে ভাইরাল হগ নামে একটি অ্যাকাউন্ট থেকে ইউটিউবেও এই ভিডিও শেয়ার করা হয়েছিল। কারণ, এটি প্রায় ৪২ মিলিয়ন ভিউজ পেয়েছিল। এক কথায় বিশ্বজুড়ে ভাইরাল এই ভিডিও। (Viral Video)

    কী রয়েছে এই ভাইরাল ভিডিওতে? দেখা গিয়েছে, লন্ডনের বিমানবন্দরের ব্যাগেজ বেল্টের সামনে নিজেদের বাক্স-প্যাঁটরার জন্য অপেক্ষা করছেন যাত্রারী। সেখানে পর পর আসছে নানা ধরনের ব্যাগ, স্যুটকেস। আর তার মধ্যেই হঠাৎ এসে হাজির প্লাস্টিকে আটকানো একটি মৃতদেহ। দেখে মনে হচ্ছে, যেন কোনও মৃতদেহকে বাবল প্লাস্টিকে মুড়ে কোথাও নিয়ে যাওয়া হচ্ছে।

    View this post on Instagram

    A post shared by ViralHog (@viralhog)

    আরও পড়ুন: পঞ্চায়েত সিজন ৩ কি হবে না? বড় খবর দিলেন জিতেন্দ্র কুমার

    সত্যিই কি তাই? হতভম্ভ হয়ে যান চারপাশে দাঁড়িয়ে থাকা যাত্রীরা। অনেকেই সেটি দেখে ফিশফাস শুরু করেন। কেউ কেউ আবার নিরাপত্তারক্ষীদের ডাকবেন বলেও ঠিক করে ফেলেন। কিন্তু আদতে সেটি কোনও দেহ নয়। ভাইরাল হগ নামের ওই অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওতে ক্যাপশনে জানানো হয়েছে এটি একটি ল্যাম্প। যিনি কিনেছিলেন তিনি সেভাবে প্যাকিং করিয়েছিলেন ল্যাম্পটি।

    আরও পড়ুন: নরেন্দ্র মোদি থেকে বরিস জনসন, বিশ্বের এই রাষ্ট্রনেতাদের শিক্ষাগত যোগ্যতা জানেন?

    সেটি ছিল একটি ম্যানিকুইন ল্যাম্প। অর্থাৎ মহিলা পুতুলের সঙ্গে আলোর বন্দোবস্ত। সেটিই স্কটল্যান্ড থেকে কিনে ফিরছিলেন এক ব্যক্তি। তাঁর কথায়, 'স্কটল্যান্ড থেকে ম্যানিকুইন ল্যাম্পটি কিনে আমি লন্ডনে ফিরেছিলাম। কিন্তু সেটা ব্যাগেজ বেল্টে আসার পর লোকেদের মুখগুলি দেখে আমার খুব মজা লাগছিল।' সম্প্রতি ভাইরাল হগ অ্যাকাউন্ট থেকে ফের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এবং নিমেষে সেটি নজর কেড়েছে নেটপাড়ার।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral, Viral Video

    পরবর্তী খবর