Home /News /entertainment /
Panchayat Season 3: পঞ্চায়েত সিজন ৩ কি হবে না? বড় খবর দিলেন জিতেন্দ্র কুমার

Panchayat Season 3: পঞ্চায়েত সিজন ৩ কি হবে না? বড় খবর দিলেন জিতেন্দ্র কুমার

Panchayat Season 3

Panchayat Season 3

প্রথম সিজনের পর দ্বিতীয় সিজনেও অসাধারণ অভিনয় ও গল্পের ছাপ রেখেছেন নির্মাতারা। (Panchayat Season 3)

  • Share this:

    #মুম্বই: 'পঞ্চায়েত' ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে এখন চারিদিকে জয়জয়কার। সাধারণ জীবনের অসাধারণ গল্প নিয়ে পঞ্চায়েত ২-এর গল্প ফের একবার দর্শকের মন ছুঁয়ে নিয়েছে। এই গল্পে দেখা গিয়েছে জিতেন্দ্র কুমার, নীনা গুপ্তা, রঘুবীর যাদব। অ্যামাজন প্রাইমে কয়েকদিন হল মুক্তি পেয়েছে পঞ্চায়েত-২। প্রথম সিজনের পর দ্বিতীয় সিজনেও অসাধারণ অভিনয় ও গল্পের ছাপ রেখেছেন নির্মাতারা। (Panchayat Season 3)

    সিজন ২ নিয়ে দীর্ঘদিন অপেক্ষায় ছিলেন দর্শক। এবার দ্বিতীয় সিজন মুক্তি পেতেই তৃতীয় সিজনের জন্য হা পিত্যেশ। কবে আসবে পঞ্চায়েত ৩? এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন এটিই। পঞ্চায়ত ও কোটা ফ্যাক্টরির মুখ জিতেন্দ্র কুমার এই প্রশ্নের উত্তর দিয়ে জল্পনা উস্কে দিয়েছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জিতেন্দ্র জানিয়েছেন পঞ্চায়েত ৩-এ ভবিষ্যৎ নিয়ে।

    আরও পড়ুন: শাশুড়ি-জামাইয়ের কথা কাটাকাটি শুরু হতেই একের পর এক কোপ, রক্তাক্ত হাবড়া

    অভিনেতা জানিয়েছেন, পঞ্চায়েত ১-এর পর ফের পঞ্চায়েত ২-এ একই রকম অভিনয়ের মান বজায় রাখতে চেয়েছিল গোটা দল। একটি সামান্য গ্রামের পঞ্চায়েতের সদস্য ও তাঁদের নিয়ে আবর্তিত জীবনের গল্প যে দর্শকের মন এমন ভাবে ছুঁয়ে যাবে তা দেখতে পেয়ে দারুণ খুশি সিরিজের কলাকুশলীরা। জিতেন্দ্র জানিয়েছেন, অবশ্যই এই সিরিজের তৃতীয় সিজন আসবে।

    আরও পড়ুন: নরেন্দ্র মোদি থেকে বরিস জনসন, বিশ্বের এই রাষ্ট্রনেতাদের শিক্ষাগত যোগ্যতা জানেন?

    ইন্ডাস্ট্রিতে টাইপকাস্টিং নিয়ে মুখ খুলেছেন জিতেন্দ্র কুমার। যদিও পঞ্চায়েত সিজন ৩ নিয়ে অফিশিয়ালি এখনও কোনও ঘোষণা করা হয়নি। তবে শ্যুটিং খুব শীঘ্রই শুরু হবে বলে জানা গিয়েছে ইন্ডাস্ট্রি সূত্রে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Panchayat

    পরবর্তী খবর