Home /News /south-bengal /
Bangla News: শাশুড়ি-জামাইয়ের কথা কাটাকাটি শুরু হতেই একের পর এক কোপ, রক্তাক্ত হাবড়া

Bangla News: শাশুড়ি-জামাইয়ের কথা কাটাকাটি শুরু হতেই একের পর এক কোপ, রক্তাক্ত হাবড়া

Bangla News

Bangla News

জামাই হাফিজুল মণ্ডলের সঙ্গে অশান্তি চলছিল মাঝবয়সী শাশুড়ি আকলিমা বিবির সঙ্গে। (Bangla News)

  • Share this:

    #হাবড়া: ভরদুপুরে শ্বশুরবাড়ি এসে ধারালো বটি দিয়ে শাশুড়িকে এলোপাথাড়ি কোপাল জামাই। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন শাশুড়ি, ঘটনার পর শ্বশুরবাড়ি থেকে চম্পট দেয় জামাই। বুধবার দুপুরে ঘটনাটি ঘটে হাবড়া থানার সোনাকেনিয়া এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই মেয়ের শ্বশুরবাড়ির সংসারিক বিভিন্ন বিষয় নিয়ে জামাই হাফিজুল মণ্ডলের সঙ্গে অশান্তি চলছিল মাঝবয়সী শাশুড়ি আকলিমা বিবির সঙ্গে। (Bangla News)

    জানা যায় বিভিন্ন ছুতো দেখিয়ে আকলিমা বিবির মেয়ের সঙ্গে বৈবাহিক সম্পর্ক নষ্ট করার চেষ্টা করছিলেন জামাই হাফিজুল। বারবার এ নিয়েই মাঝে মধ্যে অশান্তি হত জামাই এবং শাশুড়ির মধ্যে। বুধবার দুপুরে জামাই শ্বশুরবাড়িতে এসে অশান্তিতে জড়িয়ে পড়ে শাশুড়ি আকলিমা বিবির সঙ্গে। অশান্তির মাঝেই হঠাৎ জামাই ধারালো বটি দিয়ে শাশুড়ির উপর এলোপাথাড়ি আঘাত করতে শুরু করে।

    আরও পড়ুন: স্পেশালিস্ট অফিসার নিয়োগ করবে ইন্ডিয়ান ব্যাঙ্ক, দারুণ সুযোগ কাজে লাগান

    শাশুড়ির চিৎকারে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয়রা কিছু বুঝে ওঠার আগেই জামাই হাফিজুল মণ্ডল শ্বশুরবাড়ি থেকে চম্পট দেন। এরপর স্থানীয়দের তৎপরতায় হাবড়া হাসপাতালে নিয়ে আসা হয় শাশুড়ি আকলিমা বিবিকে, হাসপাতাল সূত্রে জানা যায় ঘাড় এবং মাথায় একাধিক জায়গায় বটি দিয়ে আঘাত করা হয়েছে মোট নয়টি সেলাই পড়েছে।

    আরও পড়ুন: নরেন্দ্র মোদি থেকে বরিস জনসন, বিশ্বের এই রাষ্ট্রনেতাদের শিক্ষাগত যোগ্যতা জানেন?

    এই মুহূর্তে গুরুতর জখম অবস্থায় হাবড়া হাসপাতালে চিকিৎসাধীন আকলিমা বিবি। জামাইয়ের বিরুদ্ধে হাবরা থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন পাশাপাশি জামাইয়ের কঠিন শাস্তির দাবি তুলেছেন আক্রান্ত শাশুড়ি। ভরদুপুরে কোপাকুপির ঘটনায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে সোনাকেনিয়া এলাকায়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Habra

    পরবর্তী খবর