Home /News /south-bengal /
Father Kills Children: ঘুমন্ত অবস্থায় দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করল বাবা, বেলডাঙায় হাড়হিম কাণ্ড!

Father Kills Children: ঘুমন্ত অবস্থায় দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করল বাবা, বেলডাঙায় হাড়হিম কাণ্ড!

Father Kills Children (প্রতীকী ছবি)

Father Kills Children (প্রতীকী ছবি)

ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বাবা। (Father Kills Children)

  • Share this:

    #মুর্শিদাবাদ: বেলডাঙা থানার অন্তর্গত পুলিন্দা গ্রামে দুই মেয়েকে খুন করল বাবা। নিজের সন্তানদের শ্বাসরোধ করে খু্ন করে বাবা। বৃহস্পতিবার সাত সকালে দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। বেলডাঙা থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বাবা। (Father Kills Children)

    জানা গিয়েছে, বেলডাঙা থানার অন্তর্গত মহুলা গ্রাম পঞ্চায়েতের পুলিন্দা এলাকায় বুধবার রাতে মৃত আলিম সেখ ও রীনা খাতুন দুইজনে বাড়িতে ঘুমন্ত অবস্থায় ছিল। ঘুমন্ত অবস্থায় থাকাকালীন বাবা খোদাবক্স শ্বাসরোধ করে খুন করে তাদের। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    আরও পড়ুন: কাশ্মীরে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে গুলি করে খুন, লস্করের যোগ দেখছে পুলিশ

    পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার রাতে দুই সন্তান খাবার নিয়ে আসে। দীর্ঘদিন ধরে বাড়িতে অশান্তি করছিল স্ত্রী নাজমা বিবির সঙ্গে স্বামী খোদাবক্স শেখ। খোদাবক্স শেখ জুয়ো খেলে ঘর, বাড়ি বিক্রি করে দিচ্ছিল বলে অভিযোগ। বুধবার রাতে বাড়িতে এসে মারধর করে বলেও অভিযোগ পরিবারের। স্ত্রী ও সন্তানদের মারধর করে বলে অভিযোগ। মারধর করার পর সন্তানদের শ্বাসরোধ করে খুন করে বাবা।

    আরও পড়ুন: গরমে আপনার ত্বকের যত্নে রোজ গোলাপ জল ব্যবহার জরুরি, কেন জানেন?

    বৃহস্পতিবার সকালে উঠেই দেখে বিছানায় মৃত অবস্থায় পড়ে রয়েছে দুই সন্তান। এর পরই খবর দেওয়া হয় বেলডাঙা থানায়। বেলডাঙা থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বাবা খোদাবক্স শেখ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Murshidabad news

    পরবর্তী খবর