Home /News /south-bengal /
Minor Girlfriend Raped In Nadia: জন্মদিনে প্রেমিকাকে ডেকে মদ খাইয়ে ধর্ষণ! মৃত্যু নাবালিকার, পলাতক অভিযুক্ত প্রেমিক

Minor Girlfriend Raped In Nadia: জন্মদিনে প্রেমিকাকে ডেকে মদ খাইয়ে ধর্ষণ! মৃত্যু নাবালিকার, পলাতক অভিযুক্ত প্রেমিক

WB Minor Raped In Birthday Party: মৃত্যুর পর অভিযুক্তর পরিবারের চাপে ময়নাতদন্ত না করিয়ে তড়িঘড়ি মৃতদেহের শেষকৃত্য সম্পন্ন করে নাবালিকার পরিবার।

  • Share this:

    Minor Girlfriend Raped In Nadia: নিজের জন্মদিনের অনুষ্ঠানে প্রেমিকাকে আমন্ত্রণ। তারপর সেখানে জোর করে মদ খাইয়ে প্রেমিকাকে ধর্ষণ! মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে, নদিয়ার হাঁসখালি থানার গাজনা এলাকায়। মৃত্যু হয়েছে ওই নাবালিকার। অভিযুক্ত প্রেমিক সোহেল গয়ালি এবং তার পরিবারের সদস্যরা ঘটনার পর থেকেই পলাতক। গত সোমবার বিকেলে নাবালিকাকে ধর্ষণের ঘটনা ঘটলেও, শনিবার রাতে মৃতার পরিবারের পক্ষ থেকে হাঁসখালি থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। সূত্রের খবর, মৃত্যুর পর অভিযুক্তর পরিবারের চাপে ময়নাতদন্ত না করিয়ে তড়িঘড়ি মৃতদেহের শেষকৃত্য সম্পন্ন করে নাবালিকার পরিবার। অভিযুক্ত যুবকের বাবা গাজনা গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের পঞ্চায়েত সদস্য। ধর্ষণ ও মৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই  ঘটনায় একজনকে আটকও করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

    আরও পড়ুন- পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে শেহবাজ শরিফ! কে এই বিরোধী নেতা?

    হাঁসখালির প্রত্যন্ত গ্রামের কৃষক পরিবারের বছর চোদ্দর ওই নাবালিকা ছাত্রীর সঙ্গে কয়েক মাস আগে পঞ্চায়েত সদস্য সমরেন্দ্র গয়ালির ২০ বছরের ছেলে সোহেলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নাবালিকার পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত সোমবার বিকেল প্রায় চারটে নাগাদ সোহেলের জন্মদিনের অনুষ্ঠানে যাবে বলে বাড়ি থেকে সাইকেলে চেপে বের হয় নাবালিকা। এরপর অপরিচিত এক মহিলা ওই দিন রাত প্রায় সাড়ে সাতটা নাগাদ নাবালিকাকে বাড়িতে দিয়ে যায়। বাড়িতে আসার পর থেকেই মেয়ে মেয়ের শারীরিক অসুস্থতা লক্ষ্য করেন তার মা। পরদিন অর্থাৎ মঙ্গলবার কাকভোরে মেয়ে যন্ত্রণায় ছটফট করতে থাকলে, মা স্থানীয় এক গ্রামীণ চিকিৎসকের কাছে ওষুধ আনতে যান। পরে তিনি বাড়ি ফিরে দেখেন, মেয়ের মৃত্যু হয়েছে।

    আরও পড়ুন- মুম্বইয়ের পর এবার গুজরাতে মিলল নয়া XE Recombinant ভ্যারিয়েন্টের সংক্রমণ!

    অভিযুক্তর আত্মীয় শিখারানী গয়ালি জানান, পঞ্চায়েত সদস্য বাবা ও তার ছেলে এলাকায় বিভিন্ন অসামাজিক কাজের সঙ্গে যুক্ত। “ওদের ভয় এলাকার মানুষ ভীত। পুলিশকে আগেও আমরা একাধিকবার জানিয়েছি কিন্তু তাতে কোনও কাজ হয়নি। নাবালিকাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সোহেলের শাস্তির দাবি জানাচ্ছি,” বলেন শিখারানী।

    Ranjit Sarkar

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Minor girl Raped, Rape

    পরবর্তী খবর