'তোর বাপকে গিয়ে বল পাঁচ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি', কুকথার যুদ্ধে অভিষেক শুভেন্দু

'তোর বাপকে গিয়ে বল পাঁচ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি', কুকথার যুদ্ধে অভিষেক শুভেন্দু

নতুন করে কুকথার যুদ্ধে অভিষেক-শুভেন্দু।

অভিষেক উবাচ, "তোর বাপকে গিয়ে বল বাড়ির পাঁচ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি। হিম্মত আছে?"

  • Share this:

    #কাঁথি: দলবদলের কয়েক ঘণ্টার মধ্যেই শুভেন্দু অধিকারী আগল ভেঙেছিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না বলে বলেছিলেন, তোলাবাজ ভাইপো। তারপর থেকে বিজেপি অভিষেক বন্দ্যোপাধ্যায় লাগাতার নিশানা করতে এই শব্দবন্ধই বারংবার ব্যবহার করে। ভোট আসে, কুকথাপ পারদ চড়ে। এ দিন শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। অভিষেক উবাচ, "তোর বাপকে গিয়ে বল বাড়ির পাঁচ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি। হিম্মত আছে?"

    অভিষেকের বেলাগাম মন্তব্যকেই আগামী দিনে হাতিয়ার করবেন শুভেন্দু, তাও আজকরে ঘটনা পরম্পরায় পরিষ্কার। শুভেন্দু অভিষেকের মন্তব্যটিকে উদ্ধৃত করে একটি ট্যুইট করেন। বলেন, "কাঁথির জনসভা থেকে বাংলা সংস্কৃতি।"

    অভিষেক মনে করছেন শুভেন্দু অধিকারী তাঁকে নিয়েই ত্রস্ত। তাই তিনি এদিন সভাচলাকালে বলেন," আতঙ্ক হয়ে গেছে৷ পনেরো মিনিট বক্তব্য রাখলে দশ মিনিট ভাইপো ভাইপো করছে৷" অভিষেকের অভিযোগ তাঁকে ভয় দেখানোও হয়েছে। তিনি বলেন, "আমার সভা আছে সাতদিন আটদিন আগে বলেছিলাম। এদিকে আমাকে ভয় দেখানোর চেষ্টা করছে। জোকারের মতো মুখ, তারপর বড়বড় কথা। এর পরেই অভিষেক বলেন, তোর বাপকে গিয়ে বল বাড়ির পাঁচ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি। হিম্মত আছে? তোমার মাটিতে তোমার পাড়া দাঁড়িয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে যাচ্ছি।"

    বারবার নিজেকে অবিবাহিত বা অকৃতদার বলে দাবি করেন শুভেন্দু অধিকারী। অভিষেক উবাচ, শুভেন্দু অধিকারী শুধু অকৃতদার নন, অকৃতজ্ঞও। অভিষেক আরও বলেন, মোদির হলদিয়া সফরটা পুরোটাই ভোটের কথা মাথায় রেখে। শুভেন্দু কেন নন্দীগ্রামে দাঁড়াচ্ছেন না, সেই নিয়েও প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেন, 'বলছে হাফ লাখ ভোট হারাব, কিন্তু নিজে দাঁড়াব না৷ কাউকে একটা মুরগি করে নিয়ে যাবে৷ আপনি এত বড় নেতা, নন্দীগ্রামের নায়ক, আপনি প্রকাশ্যে বলুন না যে আমি শুভেন্দু অধিকারী নন্দীগ্রাম থেকে দাঁড়াব৷ '

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর