Home /News /south-bengal /
Bhaganbangola Accidnet: রাস্তার পাশে চায়ের দোকানে বসে খেলার সময় মাটিবোঝাই গাড়িতে পিষ্ট হয়ে শিশুর মৃত্যুর

Bhaganbangola Accidnet: রাস্তার পাশে চায়ের দোকানে বসে খেলার সময় মাটিবোঝাই গাড়িতে পিষ্ট হয়ে শিশুর মৃত্যুর

শোকের ছায়া নেমে এসেছে পরিবারজুড়ে

শোকের ছায়া নেমে এসেছে পরিবারজুড়ে

ঘাতক ট্রাক্টরটি আটক করলেও চালক পলাতক। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারজুড়ে।(Bhagabangola Accident)

  • Share this:

    ভগবানগোলা : মাটি বোঝাই ট্রাক্টর উল্টে যাওয়ায় ট্রলির নীচে চাপা পড়ে মর্মান্তিক মৃত্যু হল এক শিশুকন্যার। শনিবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে  ভগবানগোলা থানার বাথানপাড়া এলাকায়। মৃত শিশুর নাম সুলতানা খাতুন (৫)। স্থানীয়রা তড়িঘড়ি ওই শিশুকে উদ্ধার করে ভগবানগোলার কানাপুকুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে ভগবানগোলা থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালবাগ মহকুমা হাসপাতালে পাঠায়। ঘাতক ট্রাক্টরটি আটক করলেও চালক পলাতক। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারজুড়ে।(Bhagabangola Accident)

    শনিবার সকালে গ্রামের রাস্তার পাশে একটি চায়ের দোকানের মাচানে বসে খেলা করছিল আইসিডিএস কেন্দ্রে পাঠরত বছর পাঁচের সুলতানা খাতুন। ঠিক সেই সময় রাস্তা দিয়ে একটি মাটি বোঝাই ট্রাক্টর যাচ্ছিল। ওই ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ায় ট্রলির নীচে পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয় ওই শিশুর। ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ভগবানগোলা থানার বাথানপাড়া এলাকায়। স্থানীয়রা তড়িঘড়ি ওই শিশুকে উদ্ধার করে ভগবানগোলার কানাপুকুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। তারপরেই চিকিৎসকেরা ওই শিশুকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে ভগবানগোলা থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালবাগ মহকুমা হাসপাতালে পাঠায়।

    আরও পড়ুন : টোটোচালকের সততার নজির ! পুলিশে অভিযোগ জানানোর আগেই হারিয়ে যাওয়া ফোন ফেরত

    আরও পড়ুন : ‘লক্ষ্মীর ভাঁড় ভেঙে খেতে হয়েছিল’! পর পর ছবি থেকে বাদ পড়ায় টিভি শো-এ বসে কাদের কাঠগড়ায় দাঁড় করান অভিষেক?

    পুলিশ ঘাতক ট্রাক্টরটি আটক করলেও চালক পলাতক। স্থানীয় বাসিন্দা আনোয়ারা বিবি বলেন,  ‘‘জোরে আওয়াজ শুনে আমরা ছুটে আসি। এসে দেখি একটি ট্রাক্টর উল্টে পড়ে রয়েছে। আর তার নীচে একটা শিশুর পা দেখা যাচ্ছে। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলেও ওই শিশুকে প্রাণে বাঁচানো গেল না।’’ মৃত শিশুর মা সাবিনা বিবি বলেন, ‘‘সকালেই ও পাশের বাড়ির বন্ধুদের সঙ্গে দোকানে বসে খেলা করছিল। আমি বাড়ির কাজে ব্যস্ত ছিলাম। খবর পেয়ে আমি ওখানে ছুটে যাই। বেপরোয়া গতিতে ট্রাক্টর চালানোয় শিশুর মৃত্যুতে ক্ষোভ প্রকাশ করেছেন গ্রামবাসীরা। যান চলাচল নিয়ন্ত্রণে প্রশাসনের আরও কড়া ভূমিকা গ্রহণের দাবি জানিয়েছেন এলাকার মানুষেরা।

    (প্রতিবেদন : প্রণবকুমার বন্দ্যোপাধ্যায়)

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Bhagabangola, Murshidabad

    পরবর্তী খবর