corona virus btn
corona virus btn
Loading

৩ আদিবাসী যুবকের রহস্যমৃত্যু, দুর্ঘটনা নাকি খুন! তদন্তে পুলিশ

৩ আদিবাসী যুবকের রহস্যমৃত্যু, দুর্ঘটনা নাকি খুন! তদন্তে পুলিশ
প্রতীকী ছবি

বীরভূমের তিন আদিবাসী যুবকের রহস্যজনক মৃত্যু। মৃতদের মধ্যে দু'জন আদিবাসী। প্রাথিমক তদন্তে পুলিশের অনুমান, তিনজনেই খুন হয়েছেন।

  • Share this:

#পাড়ুই: বীরভূমের তিন আদিবাসী যুবকের রহস্যজনক মৃত্যু। মৃতদের মধ্যে দু'জন আদিবাসী। প্রাথিমক তদন্তে পুলিশের অনুমান, তিনজনেই খুন হয়েছেন। সিউড়ি সদর হাসপাতালে দেহগুলোকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। জানা গিয়েছে, মৃতদের মধ্যে একজন মহম্মদবাজারের এবং দু'জন পাড়ুইয়ের বাসিন্দা।

প্রথম ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার মহম্মদবাজার থানার শেওড়াকুড়ি এলাকায়।  ১৪ নম্বর জাতীয় সড়ক ধারে। একটি বন্ধ হোটেলের বারান্দায় থেকে রক্তাক্ত অবস্থায় এক আদিবাসী ব্যক্তির দেহ উদ্ধার হয়। মৃত যুবকের নাম সমর হাঁসদা।  যুবকের দেহ উদ্ধারের পর প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মহম্মদবাজার থানার পুলিশ। এই ঘটনায় পুলিশ দু'জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। পূর্ব শত্রুতার জেরে এই খুন।

অন্যদিকে, পারুই থানার ইমাদপুরে রাস্তার ধারে মাঠের পাশ থেকে দু'জন যুবকের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তাদের মধ্যে একজন যুবকের নাম মিলন হেমব্রম। তাঁর বাড়ি বীরভূমের লাভপুরে। আরেকজন মৃত বছর পঁচিশের যুবকের নাম রতন সোরেন বাড়ি পারুইতে। দু'জনের দেহ উদ্ধার করেছে পুলিশ ও ময়না তদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে পাঠিয়েছে। পুলিশের দাবি একটি গাড়ির ধাক্কা লেগে মৃত্যু হয়েছে দুই আদিবাসী যুবকের। যদিও গ্রামবাসীদের দাবি, এটা খুনের ঘটনা।  অভিযোগ, মৃতদের শরীরে আঘাতের চিহ্ন ছিল। পারুই থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে।

Supratim Das

Published by: Shubhagata Dey
First published: August 26, 2020, 5:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर