হোম /খবর /শিলিগুড়ি /
অস্ট্রেলিয়ার নাগরিকের চুরি যাওয়া ট্যাব, ক্যামেরা, হাজার হাজার টাকা উদ্ধার

Siliguri News: অস্ট্রেলিয়ার নাগরিকের চুরি যাওয়া ট্যাব, ক্যামেরা, হাজার হাজার টাকা উদ্ধার! গ্রেফতার ২

X
অস্ট্রেলিয়া [object Object]

Siliguri News : নিউ জলপাইগুড়ি স্টেশনের এক নম্বর প্লাটফর্ম থেকে অস্ট্রেলিয়ান নাগরিকের চুরি যাওয়া ব্যাগ উদ্ধার করল নিউ জলপাইগুড়ির জিআরপি থানার পুলিশ

  • Local18
  • Last Updated :
  • Share this:

#শিলিগুড়ি: নিউ জলপাইগুড়ি স্টেশনের এক নম্বর প্লাটফর্ম থেকে অস্ট্রেলিয়ান নাগরিকের চুরি যাওয়া ব্যাগ উদ্ধার করল নিউ জলপাইগুড়ির জিআরপি থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১১ ই নভেম্বর নিউ জলপাইগুড়ি স্টেশনের এক নম্বর প্লাটফর্মে অস্ট্রেলিয়ান নাগরিক রুবেল জনাথন পেটলি ট্রেন ধরার জন্য স্টেশনে অপেক্ষা করছিলেন সেই সময় তাঁর কাছে থাকা তিনটি ব্যাগের মধ্যে একটি ব্যাগ চুরি যায়। ওই ব্যাগে ছিল একটি ম্যাক বুক, একটি ট্যাব, ক্যামেরা, ১৭০০০ টাকা । এরপরই ওই ব্যক্তি শিলিগুড়ির এনজিপি জিআরপি থানাতে অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন : সম্পর্কের ফাটল কাটিয়ে ফের একসঙ্গে নুসরত-মিমি! সুখবর দিলেন যশ

অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। শুক্রবার সকালে এনজেপির পাঁচ নম্বর প্ল্যাটফর্ম থেকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এই দুজন অভিযুক্তের মধ্যে একজনের নাম দীপক বর্মন, অপরজনের নাম শান্তনু কর।

আরও পড়ুন : বিয়ের দিন আয়নায় নিজেকে চিনতে পারবেন না, আরে এ তো শুভশ্রী! কী করে হবে এই কামাল? উপায় আপনার হাতেই

এদিন নিউ জলপাইগুড়ির জিআরপি থানার আই সি অনুপম মজুমদার সাংবাদিক বৈঠক করে বলেন, "অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করা হয়। এরপরই ধৃতদের আজ গ্রেফতার করা হয়েছে। তবে ইতিমধ্যেই অভিযোগকারী অস্ট্রেলিয়া রওনা হয়ে গিয়েছে, যার কারণে প্রশাসনের পক্ষ থেকে অস্ট্রেলিয়ান এমব্যাসিতে বিষয়টি জানানো হয়েছে। ধৃতদের আজ জলপাইগুড়ি আদালতে পাঠানো হবে।"

অনির্বাণ রায়

Published by:Aryama Das
First published:

Tags: Crime, Crime News, Siliguri, Siliguri Junction, Siliguri News