Home /News /purba-medinipur /
Viral Jay Bangla Song|| মুখ্যমন্ত্রীর উন্নয়ন প্রকল্প নিয়ে জমজমাট গান বেঁধে ভাইরাল ময়নার সায়ন, শুনুন আপনিও

Viral Jay Bangla Song|| মুখ্যমন্ত্রীর উন্নয়ন প্রকল্প নিয়ে জমজমাট গান বেঁধে ভাইরাল ময়নার সায়ন, শুনুন আপনিও

title=

Viral Jai Bangla Song on 21st July 2022 : রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নানা উন্নয়নমূলক বা জনহিতকর প্রকল্পকে তুলে ধরে বানানো জয় বাংলা গানের ভিডিও অ্যালবাম ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

  • Share this:

    #ময়না, পূর্ব মেদিনীপুর: ২১ জুলাই ধর্মতলায় শহীদ স্মরণসভার আগেই নেট দুনিয়ায় ভাইরাল জয় বাংলা গান। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নানা উন্নয়নমূলক বা জনহিতকর প্রকল্পকে তুলে ধরে বানানো জয় বাংলা গানের ভিডিও অ্যালবাম ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। পূর্ব মেদিনীপুর জেলার ময়নার প্রত্যন্ত গ্রামের বাসিন্দা সায়ন ভট্টাচার্য ও তাঁর স্ত্রী ছন্দা ভট্টাচার্য এই গান লিখেছেন। গানটিতে সুর দিয়েছেন গায়ক সায়ন ভট্টাচার্য। জন্মদিনে মা-এর দেওয়া উপহার ব্রেসলেট থেকেই উদ্বুদ্ধ হয়ে এই গানটি রচনা করা হয়েছে বলে জানান সায়ন ভট্টাচার্য ও তাঁর স্ত্রী।

    মুখ্যমন্ত্রীর নতুন চালু করা প্রকল্প লক্ষ্মীর ভাণ্ডারের টাকা জমিয়ে জন্মদিনে তাঁর মা ব্রেসলেটটি উপহার দেন। সায়ন ভট্টাচার্যের সঙ্গে মহিলা শিল্পী হিসেবে ছিলেন হাওড়ার মৌমিতা মুখোপাধ্যায়৷ জয় বাংলা গানের ভিডিও অ্যালবাম নিয়ে মুখ্যমন্ত্রীর দরবারে পৌঁছনোর ইচ্ছে রয়েছে তাঁদের৷ ভিডিও অ্যালবাম তৈরিতে ডিরেকশন দিয়েছে, ময়নারই প্রত্যন্ত গ্রামের ছেলে রূপম দরবার।

    আরও পড়ুন: 'তোমার এত তাড়াতাড়ি যাওয়ার কথা ছিল না', ফের প্রিয়জনকে হারিয়ে শোকে পাথর সুদীপা

    গায়ক সায়ন ভট্টাচার্য বলেন, ‘‘ আমার মা লক্ষ্মীর ভাণ্ডার থেকে টাকা পেয়ে আমাকে একটা ব্রেসলেট উপহার দেন৷ আর কিছুদিন আগেই আমার গুরুবাবার অস্ত্রোপচার হয়, সেখানে প্রায় সাড়ে তিন লাখ টাকা খরচ হয়৷ চিকিৎসা সবটাই হয়েছে স্বাস্থ্যসাথী কার্ডের মাধ্যমে৷ দিদির চেষ্টায় আমাদের যেসব উন্নয়ন হয়েছে, নিজের চোখে আমরা দেখেছি, সেগুলো নিয়েই গান লিখি৷ যুবশ্রী, কন্যাশ্রী, স্বাস্থ্যসাথী, যেসব প্রকল্প চোখের সামনে বাস্তবায়িত হতে দেখেছি, সেগুলো নিয়েই গানটা লেখা৷ তবে একদিনে এটি হয়নি৷ অনেক দিন ধরে কাঁটাছেড়া করা হয়েছে, যাতে আরও ভাল করা যায়৷ আমি গানটা নিজে কম্পোজ করেছি এবং আমার স্ত্রী লেখায় কিছুটা সাহায্য করেছে৷ আমার সঙ্গে যিনি গান গেয়েছেন তিনি হাওড়ার মৌমিতা মুখোপাধ্যায়।"

    রুপম দরবার বলেন, ‘‘আমি গানটির ডিরেকশন দিয়েছি৷ আমি স্কুলজীবনে দিদির যেসব উন্নয়ন উপভোগ করতে পারছি, বা আগামী দিনে যা পাব, তার থেকেই এই ভাবনা৷ আমি একটি প্রত্যন্ত গ্রামে থাকি৷ সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য উন্নয়ন হয়েছে৷"

    Saikat Shee

    Published by:Shubhagata Dey
    First published:

    পরবর্তী খবর